জকিগঞ্জের ৯টি ইউপিতে নৌকার বিজয় নিশ্চিতে বুরহান উদ্দিন আহমদের গণসংযোগ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: পঞ্চম ধাপে ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য জকিগঞ্জের ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত মাঠে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় নৌকায় ভোট চেয়ে সাধারণ মানুষের কাছে লিফলেট বিতরণ ও পথসভায় বক্তব্য দিচ্ছেন।

গণসংযোগে বুরহান উদ্দিন আহমদের সঙ্গে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খুররম চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক শেখ আবদুল করিম, যুবলীগ নেতা আহমদ আল ফয়সাল, একে এম জাবেদ চৌধুরী, অমিত সরকার, আবদুল রাজ্জাক বনুকা, আব্দুল্লাহ ফারুকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পথসভার বক্তব্যে বুরহান উদ্দিন আহমদ সাধারণ মানুষের উদ্দেশ্যে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা, সু-শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীদেরকে বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী না হলে উন্নয়ন মুখ থুবড়ে পড়বে। নৌকা মার্কায় ভোট দিয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া গ্রাম পর্যন্ত দ্রæত পৌছে যাবে। নৌকার প্রার্থীরা বিজয়ী হলে অকল্পনীয় উন্নয়ন হবে প্রতিটি ইউনিয়নে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নৌকা প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে ৯টি ইউনিয়নে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে হবে। দলীয় ভেদাভেদ ভূলে উন্নয়নের স্বার্থে ও জকিগঞ্জ উপজেলাকে নৌকার ঘাটি হিসেবে প্রমাণ করতে ৫ জানুয়ারী নৌকা মার্কাকে বিজয়ী করুন। তৃণমূল পর্যায়ে নৌকা হারলে এর কঠিন খেসারত দিতে হবে। বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার প্রতীক নৌকা সেই কথা মনে করে প্রার্থীর দিকে না থাকিয়ে বিজয় নিশ্চিত করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর