প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণকারী জকিগঞ্জের বর্ণা ক্যান্সার আক্রান্ত, প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী সালমা আফরোজা বর্ণা। পড়ালেখায় খুবই মেধাবী। এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছিলো। ২০১৫ সালে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিযোগিতায় অংশ নিয়ে কৃতিত্ব রেখেছিলো। ঐ বছরই সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করে পরিবারসহ এলাকার সুনাম বয়ে আনে।

বর্ণার বাবা জকিগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. খলিলুর রহমানের বহু স্বপ্ন ছিলো মেয়ে বর্ণাকে নিয়ে। কিন্তু সেই স্বপ্ন এখন দুঃস্বপ্নে পরিণত হয়ে যাচ্ছে। মেধাবী ছাত্রী বর্ণা বেশ কয়েকদিন থেকে গুরুত্বর অসুস্থ হয়ে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলো। ২৫ ডিসেম্বর বর্ণার শরীরে একটি অপারেশন শেষে চিকিসৎকরা জানিয়েছেন সে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়েছে। এতে বর্ণার জীবন নিয়ে বাবা-মা আত্মীয় স্বজন ও শিক্ষকগণ চরম চিন্তিত।

মেধাবী ছাত্রী বর্ণাকে বাঁচিয়ে রাখতে প্রয়োজন প্রধানমন্ত্রীর সহযোগীতা। বর্ণার জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হলে হয়তো বর্ণা সুস্থ্য হয়ে উঠবে এমনটাই তার সহপাঠীদের ধারণা।

বর্ণার বাবা খলিলুর রহমান, মা কামরুন নাহার ও কলেজের শিক্ষকবৃন্দ তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর