জকিগঞ্জের একজনসহ ৫ ডাকাত গোলাপগঞ্জে গ্রেপ্তার

জকিগঞ্জ টুডে ডেস্ক:: ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গোলাপগঞ্জ থানা পুলিশ ৫ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে। আটককৃতদের মধ্যে জকিগঞ্জ উপজেলার চারিগ্রাম গ্রামের মৃত ফয়জুল হকের পুত্র ইসলাম উদ্দিন (৩৯) রয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাদেপাশা ইউনিয়নের আমকুনা থেকে তাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, ২টি বন্দুকের কার্তুজ, ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি পৃথক দুটি মামলা দায়ের করেছে।

আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে। ইসলাম উদ্দিন ছাড়া আটককৃত অন্যরা হলো, গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের বাগলা গ্রামের মৃত ওয়ারিছ আলীর পুত্র দোলাল আহমদ (২৯), বড়লেখা উপজেলার বোবারতল সাতঘরি গ্রামের আব্দুল মতিন নানুর পুত্র মাহমদ হোসেন (২১), হবিগঞ্জ উপজেলার উচাইল গ্রামের আলী হোসেনের পুত্র আমিরুল মিয়া (৩৩) ও একই গ্রামের মৃত ওয়িছত উল্লাহর পুত্র বাছির মিয়া (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে একদল ডাকাত বাদেপাশার আছিরগঞ্জ বাজারের পার্শ্ববর্তী আমকুনা হাওর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে এসআই ফয়জুল করিম, এসআই শংকর চন্দ্র দেব ও এএসআই সুমন চন্দ্র গোপসহ একদল পুলিশ অস্ত্র ও ডাকাতির সরঞ্জামাদিসহ তাদেরকে আটক করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি বলেন, এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর