কানাইঘাটে বন্যার্তদের পাশে হুইপ সেলিম উদ্দিন এমপি

জকিগঞ্জ টুডে ডেস্ক:: কানাইঘাট উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে ত্রাণ বিতরন করেছেন মহান জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি।

মঙ্গলবার সকাল থেকে বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি কানাইঘাট উপজেলার বন্যাকবলিত বড়চতুল ইউনিয়ন, কানাইঘাট সদর ইউনিয়ন, কানাইঘাট পৌরসভা, দিঘিরপার পূর্ব ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং বড়চতুল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, দিঘিরপার পূর্ব ইউনিয়স পরিষদ প্রাঙ্গনে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করেন।

এ সময় তিনি বলেন, কানাইঘাট উপজেলার বন্যার্ত মানুষের জন্য প্রাথমিক পর্যায়ে ২৭ মে. টন চাল বরাদ্দ করা হয়েছে। ইতিমধ্যে সরকার চাল বরাদ্দ ও শুকনো খাবার বরাদ্দ দিয়েছে। আগামীতে নগদ টাকাসহ আরো বরাদ্দ আসবে। বন্যায় ক্ষতিগ্রস্থ লোকদের সহযোগীতা করতে ত্রান মন্ত্রীসহ সর্বমহলের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করছি। এ নিয়ে কোন ধরণের দুঃশ্চিন্তা না করার জন্য বিরোধীদলীয় হুইপ সকলের প্রতি আহ্বান জানান।

তিনি আরোও বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই, ধৈর্য্য সহকারে তা কাটিয়ে উঠতে হবে। প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি সমাজের সর্বস্থরের জনসাধারনকে নিজ নিজ অবস্থান থেকে বন্যা দূর্গতদের পাশে দাঁড়াতে হবে। বন্যার্তদের সাহায্যের কোন ব্যত্যয় ঘটবে না। এ ব্যাপারে প্রশাসনকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।

পরিদর্শন ও ত্রাণ বিতরণে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ, উপজেলা ভূমি কর্মকর্তা লুসি কান্ত হাজং, সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লস্কর বশীর, বড়চতুল ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, দিঘিরপার পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আলী হোসেন কাজল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিরসেন্দু পুরকায়স্থ, কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কিউ.এম. ফররুখ আহমদ, জাতীয় যুব সংহতির সভাপতি শামীম আহমদ, সাধারন সম্পাদক বিল্লাল আহমদ, জাহাঙ্গীর শামীম কামরুল, আব্দুল বাছিত, ছাত্র সমাজের সভাপতি আজাদ স্বাধীন, ওয়াহিদ বিজয়, কামরুল ইসলাম প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর