নির্বিঘ্ন ঈদ উদযাপনে ওসির ব্যতিক্রমী উদ্যোগ: ঈদগাহ কমিটির সাথে মতবিনিময়

নির্বিঘ্ন ঈদ উদযাপনে ওসির ব্যতিক্রমী উদ্যোগ: ঈদগাহ কমিটির সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: পবিত্র ঈদউল ফিতর নির্বিঘ্ন করতে জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। পবিত্র ঈদে অপ্রীতিকর ঘটনা এড়াতে রোববার সকাল ১১টার দিকে প্রতিটি ঈদগাহ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, মোতাওয়াল্লীদের সাথে মতবিনিময় করেছেন। এ সময় ওসি মো. মোশাররফ হোসেন ঈদগাহ কমিটির কাছে জানতে চান কোন এলাকায় ঈদগাহ নিয়ে কোন ধরনের মতবিরোধ ও গ্রুপিং রয়েছে কি না।

ক্যামেরার চোখে জকিগঞ্জ দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

মতবিনিময়ে মতামত প্রকাশ করেন জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুশাহিদ আহমদ কামালী। তিনি তাঁর বক্তব্যে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জের এ ধরনের উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমসখানী প্র্বূ জামে মসজিদের ইমাম মাওলানা জয়নুল ইসলাম, চকশাহ ঈদগাহ জামে মসজিদের ইমাম মাওলানা ইব্রাহিম মোস্তফা প্রমুখ।
সভাপতির বক্তব্যে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন সবাইকে সিলেট রেঞ্জ ডিআইজি ও সিলেট জেলা পুলিশ সুপারের পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, জকিগঞ্জবাসী যাতে পরিবার-পরিজন নিয়ে আসন্ন ঈদুল ফিতর উদযাপন করতে পারে সেজন্য জকিগঞ্জ থানা পুলিশ কাজ করে যাচ্ছে।

ঈদুল ফিতর উদযাপনকালে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার সূত্রপাত হলে দ্রæত জকিগঞ্জ থানা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন। এ সময় জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সুমন চন্দ্র সরকার এবং অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর