জকিগঞ্জে টিলা কেটে জায়গা দখল প্রসঙ্গে আব্দুস সাত্তারের বক্তব্য

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে পরিত্যাক্ত বাজরবাড়ি টিলা জাল দলিল সৃজন করে সমতল ভূমি বানিয়ে আব্দুস সাত্তার দখল করেছেন মর্মে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পল্লব হোম দাসের কাছে একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়। এ নিয়ে ২৬ অক্টোবর মঙ্গলবার গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের সাথে দ্বিমত প্রকাশ করেছেন হাইল ইসলামপুর গ্রামের মৃত হাজী আব্দুল লতিফের ছেলে আব্দুস সাত্তার।

দ্বিমত প্রকাশ করে তিনি জানান, সদরপুর মৌজার ৮১ নং জে.এল নাম্বারের এস.এ ৬৪৮১ দাগে ও আরেকটি দাগে মোট ৩০ শতক জায়গা তাঁর বাবা হাজী আব্দুল লতিফ খরিদা সূত্রে পঙ্গবট গ্রামের মৃত নাইওর আলীর ছেলে আব্দুল গণির কাছ থেকে ০১/০৬/১৯৬৪ সালে রেজিস্ট্রি দলিলের মাধ্যমে ক্রয় করেন। এরপর থেকে আব্দুল লতিফের উত্তরাধিকারগণ এ জায়গা ভোগদখল করে আসছেন।

আব্দুস সাত্তার দাবী করেন, আসন্ন নির্বাচনে জকিগঞ্জ সদর ইউপির ২নং ওয়ার্ডে তিনি মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করতে তৎপরতা চালিয়ে যাচ্ছেন। ভোটের মাঠে তাঁর ভালো অবস্থান তৈরী হওয়ার কারণে একটি কুচক্রি মহল তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র শুরু করেছে। তিনি বলেন, তাঁর জনপ্রিয়তাকে হিংসা করে প্রতিপক্ষের লোকজন সুনাম নষ্টের পায়তারায় লিপ্ত রয়েছে। নির্বাচন থেকে সরাতে নানাভাবে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। কুচক্রী মহলটির বিরুদ্ধে তিনি আইনী ব্যবস্থা নিবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর