জকিগঞ্জে মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে সাবেক অর্থমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্বা সংসদ ও সন্তান কমান্ডের উদ্যোগে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের দ্রæত সুস্থতা কামনায় দোয়া ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ভবনে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের দ্রæত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে পৌর শহরে মাস্ক বিতরণ করে জনসেচতনা বৃদ্ধি করা হয়।

উভয় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আকরাম আলী, ডেপুটি কমান্ডর আব্দুল মোতালেব, জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, আওয়ামী লীগ নেতা শিহাব আহমদ, আমিনুল ইসলাম শিমুল, পৌরসভা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গণি, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ, যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি নুরুল আমিন, ছাত্রলীগ নেতা আহমদ আল ফয়ছল, হোসেন আহমদ প্রমূখ।

মাস্ক বিতরণ শেষে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, দেশে করোনা সংক্রমণ ভয়বহ আকার ধারণ করছে। সবাই সচেতন না হলে দেশের পরিস্থিতি দিনদিন খারাপ হবে। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে চলাফেরা করা ঠিক নয়। সরকার করোনা সংক্রমণ ঠেকাতে নানা উদ্যোগ গ্রহণ করেছে। সরকার ও জনগনের সম্মিলিত প্রচেষ্টায় করোনা সংক্রমণ ঠেকানো সম্ভব হবে। তাই সবাই গণসচেতনায় কাজ করতে হবে। চলমান লকডাউনে সরকার প্রণোদনাসহ নানা খাবার সামগ্রী নিয়ে সাধারণ মানুষের পাশে রয়েছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে দেশের মানুষকে বিনামূল্যে টিকা (ভ্যাকসিন) দেয়ার যে পদক্ষেপ নিয়েছেন তা একটা এক দৃষ্টান্ত। প্রতিদিন সাধারণ মানুষকে টিকা দেয়া হচ্ছে। মানুষ বিনামূল্যে টিকা পাচ্ছে। গরীব-দুঃখী মানুষের কথা বিবেচনা করেই দেশের প্রত্যেক মানুষ যাতে টিকা পায় তার ব্যবস্থা করেছেন তিনি। এই জন্য আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছে প্রধানমন্ত্রীর উদ্যোগ। নির্দেশনামতো সাধারণ মানুষ টিকা গ্রহণ করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর