জকিগঞ্জে যমুনা গ্রæপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: যমুনা গ্রæপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জকিগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জকিগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে যুগান্তর প্রতিনিধি আল হাছিব তাপাদারের পরিচালনায় স্মরণসভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় যমুনা গ্রæপের প্রতিষ্ঠাতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তাঁর গড়া প্রতিষ্ঠানগুলোর উত্তরোত্তর সফলতা কামনা করে বক্তারা বলেন, যমুনা গ্রæপের প্রতিষ্ঠাতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন প্রকৃত দেশপ্রেমিক ও দানবীর। তাঁর প্রতিষ্ঠিত দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন। পরবর্তীতে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিল্প-কারখানা গড়ে তোলে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তারই স্বপ্নে দেশে গড়ে উঠেছে যমুনার একাধিক ইন্ডাষ্ট্রিয়াল পার্ক। দেশে বেসরকারী খাতে কর্মসংস্থানের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এখন যমুনা গ্রæপ। তিনি দেশের একজন সফল শিল্প উদ্যোক্তা ছিলেন। স্মরণসভা শেষে প্রয়াত নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আফতাব আহমদ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ, জকিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুসলেহ উদ্দিন সুহেল, সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, মাওলানা আফতাব আহমদ, উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত মেম্বার, ইউপি উদ্যোক্তা সাইফুর রহমান শিপন, জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সদস্য জাহাঙ্গীর আলম সাহেদ, উজ্জ্বল আহমদ, ব্যবসায়ী খালেদ আহমদ, মিজান রহমান, প্রবাসী মাওলানা বদর উদ্দিন, আব্দুশ শহীদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর