জকিগঞ্জে দেড় লক্ষাধিক টাকার ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: করোনা মহামারি ও কঠোর লকডাউনের মাঝেও সিলেটের সীমান্ত উপজেলা জকিগঞ্জে থেমে নেই মাদক ব্যবসা। সীমান্তের চিহৃিত মাদক ব্যবসায়ীরা পুলিশের ব্যস্ততার সুযোগকে কাজে লাগিয়ে কঠোর লকডাউনে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা৷ তবে পুলিশও ব্যাপারটি বুঝতে পেরে লকডাউন বাস্তবায়নের পাশাপাশি মাদক বিরোধী অভিযানের ছক একে কাজ করে যাচ্ছে।

জকিগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরে জকিগঞ্জ থানার এসআই তন্ময় কান্তি দাস খলাছড়া ইউনিয়নের পূর্ব লোহারমহল এলাকায় অভিযান করে ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকারিয়া আহমদ (২২) কে আটক করেন। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১ লক্ষ ৫৩ হাজার টাকা আটক জাকারিয়া পূর্ব লোহারমহল গ্রামের হারিছ আলীর ছেলে।

জকিগঞ্জ থানার এসআই তন্ময় কান্তি দাস জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে জাকারিয়া আহমদকে প্রায় দেড় লক্ষাধিক টাকার ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। করোনা সংক্রমণ ঠেকাতে পুলিশ ব্যস্ত রয়েছে এমনটা ভেবে মাদক ব্যবসায়ীরা সক্রিয় হয়েছে। তবে রেহাই হবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর