জকিগঞ্জ গার্লস হাইস্কুলের এডহক কমিটির সভাপতি হলেন আ.লীগ নেতা ফারুক

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদকে আহবায়ক করে জকিগঞ্জ গার্লস হাইস্কুলের ৪ সদস্যের এডহক কমিটি গঠন করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড সিলেট। শনিবার এক স্মারকে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডি ও ম্যানেজিং কমিটি প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (৫) ধারানুযায়ী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড সিলেটের বিদ্যালয় পরিদর্শক মো. মঈনুল ইসলাম স্বাক্ষরিক স্মারকে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সদস্য সচিব হিসেবে পদাধিকার রয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আলম, শিক্ষক প্রতিনিধি মো. এখলাছুর রহমান, অভিভাবক সদস্য করা হয়েছে মো. শামিম আহমদকে।

এরআগেও আওয়ামী লীগ নেতা এ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছিলেন। পরে অসুস্থতা জনিত কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এদিকে আওয়ামীলীগ নেতা ফারুক আহমদকে আহবায়ক কমিটি বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন স্কুলের অভিভাবক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতি নির্বাচিত হয়ে ফারুক আহমদ এক প্রতিক্রিয়ায় তাঁর দায়িত্ব যথাযথভাবে পালন করে শিক্ষার মান বৃদ্ধি এবং স্কুলের উন্নয়নমূলক কাজ করতে অভিভাবক, এলাকাবাসীসহ সর্বস্থরের সকলের সহযোগীতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর