জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের নামে প্রকাশিত সকল নিউজ পোর্টাল ও সরকার অনুমোদিত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকদের একক সংগঠন ‘জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাব’ এর দ্বিতীয় মেয়াদের প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় জকিগঞ্জ প্রেসক্লাব ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি রহমত আলী হেলালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক মুন্নার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জকিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল।

বক্তব্য রাখেন জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মোর্শেদ আলম লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আল হাছিব তাপাদার, সহ সাধারণ সম্পাদক ওমর ফারুক, আব্দুল মুকিত, কোষাধ্যক্ষ আহমদ আল মনজুর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তারেক আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুর রহমান, অফিস ও পাঠাগার সম্পাদক আহসান হাবীব লায়েক, কার্যনির্বাহী সদস্য এম.এ. ওয়াহিদ চৌধুরী, সদস্য জাহাঙ্গীর সাহেদ, উজ্জ্বল আহমদ তোফায়েল ও জুয়েল মাহমুদ প্রমূখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জকিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল বলেন, জকিগঞ্জ প্রেসক্লাব ও জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাব একই সূত্রে গাঁথা। দেশের সকল স্থানীয় ও জাতীয় প্রিন্ট পত্রিকায় কর্মরত সাংবাদিকদের নিয়ে জকিগঞ্জ প্রেসক্লাব। অপরদিকে জকিগঞ্জের নামে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ও সরকার অনুমোদিত সকল অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকদের নিয়ে জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাব। এখানে দু’টি পৃথক সংগঠনের নাম হলেও উভয় সংগঠন একে অপরের পরিপূরক। আমাদের মাঝে কোন দ্বিধাবিভক্তি কিংবা কোন ভাঙ্গণ নেই। আমরা অতিতে যেমন ছিলাম এখনো ঠিক তেমনি ঐক্যবদ্ধ আছি। কোন প্রতারক, ধান্দাবাজ হাওয়ায় চড়ে হাওয়ায় বসে ভূইফুড় প্রেসক্লাব করে কখনো সমাজে গ্রহণযোগ্যতা অর্জন করতে পারবে না। যেহেতু আমরা এখনো ঐক্যবদ্ধ আছি। তাই এদের নিয়ে কথা বলার কোন প্রয়োজন নেই। তবে সামষ্টিগতভাবে কিংবা এককভাবে কোন সাংবাদিককে নিয়ে কেউ কটুক্তি বা বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করলে আমরা তা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবো।

তিনি সাংবাদিকতায় আসা নতুনদের উদ্দেশ্যে বলেন, আপনারা জকিগঞ্জ প্রেসক্লাবের সদস্য হতে চাইলে নিয়মতান্ত্রিক পদ্ধতিতে আবেদন করতে পারেন। প্রয়োজনীয় কাগজপত্র উপস্থাপন করুন। আমরা যাছাই বাছাই করে সব কিছু ঠিক থাকলে আপনাদের জকিগঞ্জ প্রেসক্লাবের সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করবো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর