জকিগঞ্জে বর্ণালী কাপ মিডবার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের ক্রীড়া অঙ্গনের ঐতিহ্যবাহী ক্লাব বর্ণালীর উদ্যোগে মিডবার ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন হয়েছে। শুক্রবার বিকেলে জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ টুর্নামেন্টর শুভ উদ্ধোধন করেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ।

উদ্বোধন উপলক্ষে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানে ক্লাব সভাপতি নাসিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল খাঁনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের, ৬নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, সোনার বাংলা সমিতির সভাপতি জাফরুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন।

টুর্ণামেন্টের আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন কামরুজ্জামান কামরুল, আব্দুল বাছিত চৌধুরী, এবাদুর রহমান, রুহুল আমিন ছোটন, আনোয়ার হোসেন, সায়েফ আহমদ, তামিম আহমদ রাফে, আলম আহমদসহ বর্ণালী ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী ম্যাচে জামডহর নিউ স্টার ক্লাব বনাম ছোট খোকা টিমের মধ্যে খেলায় জামডহর ১-০ গোলে জয় লাভ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, খেলাধুলা মানুষের মেধার বিকাশ ঘটায়। শরীর ও মন সুস্থ রাখে। মনের অলসতাকে দূর করে এবং মনকে সতেজ ও প্রফুল্ল রাখতে কার্যকর ভূমিকা রাখে। নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ করে দিলে তারা অপরাধ থেকে দূরে থাকবে। খেলার মাধ্যমে একে অপরের প্রতি আন্তরিকতা, সহমর্মিতা ও সচেতনতা সৃষ্টি হয়। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মতো সহ-শিক্ষা কাজ নৈতিক মানের অধিকারী সচেতন নাগরিক হিসেবে নিজেকে তৈরী করতে প্রেরণা জোগায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর