বলরামের চক প্রবাসী ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে শীতবস্ত্র ও ক্যালেন্ডার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের কসকনকপুর ইউনিয়নের বলরামের চক প্রবাসী ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে শীর্তাত লোকজনের মাঝে শীতবস্ত্র ও ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে। এতে আর্থিক সহযোগীতায় ছিলেন সংগঠনের সভাপতি দুবাই প্রবাসী ময়নুল হক লস্কর, সিনিয়র সহ সভাপতি সৌদিআরব প্রবাসী জাকির আহমদ মিরাসী, সাধারণ সম্পাদক দুবাই প্রবাসী হুসাইন আলতাফ আহমদ মিরাসী, সংগঠনিক সম্পাদক দুবাই প্রবাসী মইনুল হক, সহ প্রচার সম্পাদক কাওসার আহমদ কাবিল, সদস্য আব্দুন নুর ও মস্তাক আহমদ।

সোমবার এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে এসব বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সদস্য সৌদিআরব প্রবাসী শিব্বির আহমদ লস্কর, কোষাধ্যক্ষ রহমত আলী, আলতাফ হুসেইন, সহ সাধারণ সম্পাদক কিবরিয়া লস্কর, সাবেক ইউপি সদস্য ফজল আহমদ, এনামুল হক লস্কর, শাহ নুর, শুসান্ত দেবনাথসহ এলাকার বিশিষ্ট মুরব্বিগণ ছিলেন।

সংগঠনের সভাপতি ময়নুল হক লস্কর জানিয়েছেন, অসহায় মানুষের কল্যাণে কাজ করার মনমানসিকতা নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে। সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়াবে থাকবে। সকলের আন্তরিক সহযোগীতায় বলরামের চক প্রবাসী ও যুব ঐক্য পরিষদ সেবামূলক কাজ করে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর