জকিগঞ্জের বদরুল আলম আফজলের ব্যতিক্রমী ভাবনা, শিক্ষার্থীদেরকে দিলেন শিক্ষা উপকরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে লকডাউনে থাকা কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও জকিগঞ্জ সদর ইউপি আওয়ামীলীগের লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ব্যবসায়ী বদরুল আলম আফজল।

বুধবার সকালে জকিগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এসব শিক্ষা উপকরণ তিনি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন করাচী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মতিউর রহমান, জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুস শহীদ, আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ, জকিগঞ্জ যুব সমাজ সেবা সংস্থার সভাপতি এনাম আহমদ খাঁন, সাধারণ সম্পাদক আছাদ উদ্দিন, প্রবীন মুরব্বি আব্দুল জলিল প্রমুখ।

বদরুল আলম আফজল জানিয়েছেন, করোনাভাইরাসের কারণে অনেক অসহায় পরিবারের শিক্ষার্থীরা শিক্ষা উপকরণ কিনতে পারছেনা। বিষয়টি তিনি অনুধাবন করে কোমলমতি শিক্ষার্থীদেরকে শিক্ষা উপকরণ দিয়ে পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও করোনাভাইরাসের প্রভাব আসার পর থেকে তিনি অসহায় লোকজনকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। তার এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে জানিয়েছেন। বদরুল আলম আফজল সমাজের অসহায় লোকজনের জন্য কাজ করে যেতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর