খিলগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও সংবর্ধনা অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের বারহাল ইউনিয়নের খিলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বারহালের খিলগ্রামের লন্ডন প্রবাসী শাহান আহমদ চৌধুরীর কন্যা লন্ডনের সেনজন্স দি ডি ভাইন স্কুলের শিক্ষিকা শাহনাজ পারভীন চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে লুৎফুর রহমান চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের সহ-সভাপতি নূরজাহান চৌধুরী আসমা বেগমের সভাপতিত্বে ও সাদিকুর রহমান চৌধুরী এবং দেলওয়ার হোসেন হিরার যৌথ পরিচালনায় এ অনুষ্ঠান হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কমিউনিটি নেতা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী শাহান আহমদ চৌধুরী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন শাহনাজ পারভীন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক এখলাছুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাস্টার নিজাম উদ্দিন, রওশন আরা বেগম, মাহমুদুর রহমান, ময়নুল হক, সালমা বেগম,বিভাস কুমার রায়, সাদিক আহমদ তাপাদার, জাকিরুল ইসলাম, সৈয়দ আব্দুর রহমান, সোহেল আহমদ চৌধুরী, তাজ উদ্দিন চৌধুরী, ছালিক আহমদ, সালাউদ্দিন চৌধুরী বাবলু, মাওলানা ফারুক আহমদ প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ শিক্ষার্থীরা৷ অনুষ্ঠানের শেষ পর্যায়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং গতবছর এ বিদ্যালয় থেকে সাংবাদিকপুত্র নাবিলুর রহমান সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করায় সাবেক শিক্ষিকা ও বর্তমানে বিয়ানীবাজার উপজেলার কনকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা বেগম তাকে ১ হাজার টাকা পুরস্কার দিয়ে উৎসাহিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর