প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দাবী: মিথ্যা মামলায় আ.লীগ নেতাকে হয়রানী করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়িয়ে জকিগঞ্জ পৌর এলাকার একটি পরিবারকে হয়রানী করা হচ্ছে বলে অভিযোগ করেছেন খলাছড়া গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে মস্তাক আহমদ মলাই মিয়া। বুধবার জকিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে এ অভিযোগ উত্থাপন করেন তিনি।

লিখিত বক্তব্য তিনি বলেন এলাকার কিছু প্রভাবশালী লোকজনের সাথে তার পরিবারের বিরোধ রয়েছে। তাদেরকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য কিছু লোক ষড়যন্ত্র করে তার লন্ডন ফেরত ভাই কয়েছ আহমদকে একটি মিথ্যা যড়যন্ত্রমূলক মামলা দিয়ে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে। এতে তাদের পরিবারের মানসম্মান ক্ষুন্ন হচ্ছে।

তিনি দাবী করে বলেন, গত ২৯ জানুয়ারী মিথ্যাভাবে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা করে তার ভাই ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কয়েছ আহমদকেপুলিশ দিয়ে আটক করানো হয়। এ কারণে কয়েছ আহমদ ও স্ত্রী সন্তানরা বঞ্চনার শিকার হচ্ছে। মামলায় কথিত ঘটনাস্থলের মাত্র কয়েক ফুট দুরে পূর্বদিকে জকিগঞ্জ-সিলেট রাস্তা, উত্তরে উপজেলা কমপ্লেক্স ও পৌরভবন, দক্ষিণে নির্মাণাধীন ভবনে কাজ চলমান। জনাকীর্ণ স্থানে দিনের বেলায় প্রকাশ্যে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের চেষ্টার সাজানো ঘটনা অযৌক্তিক, অসম্ভব ও অবাস্তব বলে লিখিত বক্তব্যে দাবী করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ পৌরসভা আওয়ামীলীগ সভাপতি হাজী শামসুদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর জোসনা খানম, আওয়ামীলীগ নেতা মুখলিছুর রহমান, মুসলিম যুব সমাজের সভাপতি মাওলানা মামুনুর রশীদ, বিএনপি নেতা হাসান আহমদ, আব্দুল করিম, আব্দুল মুনিম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর