জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক’র অর্থায়নে এক হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক এর অর্থায়নে জকিগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নের ১ হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলানায়তনে সমাজসেবী আব্দুল মালিক তাপাদার কালন মিয়ার সভাপতিত্বে ও জকিগঞ্জ বার্তার সম্পাদক এনামুল হক মুন্না ও জকিগঞ্জ টিভির এমডি আব্দুল মুকিতের যৌথ সঞ্চালনায় এক অনুষ্ঠানের মাধ্যমে এ কম্বলগুলো বিতরণ করেন প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, রাজনীতিবীদ, সমাজসেবী ও প্রবাসীদের স্বজনরা। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক এর প্রচার সম্পাদক ইব্রাহিম আলী।

অতিথি হিসেবে বক্তব্য দেন পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত থানা কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের, বীরশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ছালাম চৌধূরী পানু, জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম শীরু। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আল মামুন, শ্রীকান্ত পাল, আল হাসিব তাপাদার, আহমদ আল মঞ্জুর, আহমদ হোসাইন আইমান, রেদওয়ান মাহমুদ চৌধুরী, জুয়েল মাহমুদ, জাকির হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সার্জেন্ট (অব.) বেলাল আহমদ, ঠিকাদার বাহারুল ইসলাম, ঠিকাদার জিল্লুর রহমান, সমাজসেবী ফজুলুর রহমান, আব্দুল জালাল, মাহতাব উদ্দিন, আব্দুল হালিম, গিয়াস উদ্দিন, কবির আহমদ, হেলাল আহমদ প্রমুখ। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফজলুর রহমান চৌধুরী।

বক্তারা আমেরিকা প্রবাসীদের মহতি উদ্যোগের প্রশংসা করে বলেন, বিদেশের মাটিতে থেকেও প্রবাসীরা সব সময় দেশের মানুষের কথা চিন্তা করেন। সুখে দু:খে মানুষের পাশে থাকেন। এলাকার মানুষের যেকোন সমস্যায় তাঁরা পাশে দাঁড়ান। প্রবাসীরা এলাকার উন্নয়নে সব সময় আন্তরিক।

অনুষ্ঠানে জানানো হয় বৃহস্পতিবার জকিগঞ্জ পৌরসভা, জকিগঞ্জ ইউনিয়ন ও খলাছড়া ইউনিয়নের তিনশ শীতার্তকে কম্বল দেয়া হয়েছে। শুক্রবার বীরশ্রী, বারহাল ও কাজলসার, ২৫ জানুয়ারি মানিকপুর, কসকনকপুর ২৭ জানুয়ারি বারঠাকুরী, সুলতানপুর ইউনিয়নে কম্বল বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর