জকিগঞ্জে শামিম মেম্বারের মামলা প্রত্যাহারের দাবীতে যুব সংহতির সভা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এবং সুলতানপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামিম আহমদ খাঁনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা করেছে জাতীয় যুবসংহতির নেতাকর্মীরা।

রবিবার রাতে শহরের একটি রেস্টুরেন্টে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভা যুবসংহতির আহবায়ক মখদ্দছ আলী মকুর সভাপতিত্বে ও উপজেলা যুবসংহতির যুগ্ম আহবায়ক আব্দুল আহাদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবসংহতির যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, মহানগর যুবসংহতির সহ সভাপতি হাসান আহমদ, সদস্য সাহেদ আহমদ, পৌরসভা যুবসংহতির সদস্য সচিব সাহাব উদ্দিন, যুবসংহতি নেতা আবুল কালাম, ময়নুল ইসলাম, আজির উদ্দিন মেম্বার, হেলাল আহমদ, মিনহাজ আহমদ, সাহিদুর রহমান জীবন, শামিম আহমদ, শরিফ আহমদ, আব্দুল কাদির, ছাদিক আহমদ, আনোয়ার হোসেন, ফখরু মিয়া, আব্দুল ওয়াদুদ পানু, সাদ্দাম হোসেন প্রমূখ।

সভায় বক্তারা শামিম আহমদের বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবী করে বলেন, ফলাহাট গ্রামের এক ষড়যন্ত্রকারী লোক শামিম মেম্বারের সাথে বার বার ইউপি নির্বাচনে পরাজিত হয়ে এখন মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা শুরু করেছে। নির্বাচনের পর থেকে শামিম মেম্বারের বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করতে ও জনপ্রিয়তাকে নষ্ট করতে চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি সময়ে তার এক অনুসারীকে ম্যানেজ করে শামিমের বিরুদ্ধে মিথ্যা আরেকটি মামলা দায়ের করেছে। ঐ মামলার তদন্তকালে শামিমের কোন সম্পৃক্ততা পাওয়া যাবেনা।

বক্তারা প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, মিথ্যা মামলা দিয়ে যারা শামিম মেম্বারকে হয়রানী করছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে। একজন জনপ্রতিনিধি বার বার মিথ্যা মামলায় পড়ে হয়রানীর শিকার হবেন তা কোনভাবেই মেনে নেয়া হবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর