সোনার বাংলা বহুমূখী সমবায় সমিতির লভ্যাংশ বিতরণ অনুষ্ঠান।

জকিগঞ্জে সোনার বাংলা বহুমূখী সমবায় সমিতির লভ্যাংশ বিতরণ

নিজস্ব প্রতিবেদক::
জকিগঞ্জে সোনার বাংলা বহুমূখী সমবায় সমিতির সদস্যেদের মধ্যে লভ্যাংশ বিতরণ ও মতবিনিময় করা হয়েছে। বৃহস্পতিবার সোনার বাংলা বহুমূখী সমবায় সমিতির হল রুমে এ অনুষ্ঠান হয়।

সমিতির প্রতিষ্ঠাতা ও সম্পাদক মো. জাফরুল ইসলামের সভাপতিত্বে ও শাহজাহান মো. সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সমবায় অধিদপ্তরের সিলেট বিভাগীয় যুগ্ম নিবন্ধক কামাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তাকিম হায়দর, জেলা ভারপ্রাপ্ত সমবায় অফিসার সজল চক্রবর্তী, উপজেলা সমবায় অফিসার কাজী জয়নাল আবেদীন, সাবেক উপজেলা সমবায় কর্মকর্তা মনোহর আলী, সমবায় অফিসের ইন্সপেক্টর নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর দেলওয়ার হোসেন নজরুল, সমাজসেবী এম ও হাফিজ বকুল, ফুরকান আহমদ মুন্সি, ব্যবসায়ী আব্দুল গণি, রিয়াজুল ইসলাম রাজু, আব্দুল কাদির, হাছান আহমদ কাজিমসহ সমিতির সদস্য ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সমবায় অধিদপ্তরের সিলেট বিভাগীয় যুগ্ম নিবন্ধক কামাল উদ্দিন আহমেদ সোনার বাংলা বহুমূখী সমবায় সমিতির কার্যক্রম দেখে মুগ্ধ হয়ে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ সমিতির সদস্যদের মাঝে লভ্যাংশের চেক বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর