জকিগঞ্জে জিডি করতে টাকা লাগবেনা, তদবির ছাড়াই হবে মামলা: ওসি

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবনিময়ে নবাগত ওসি মীর মোঃ আব্দুন নাসের বলেছেন, জকিগঞ্জ থানা হবে দালালমুক্ত। থানায় কোন নিরীহ মানুষ হয়রানীর শিকার হবেন না। আইন শৃঙ্খলার উন্নয়নে জনগনকে সম্পৃক্ত করা হবে। মাদকের ব্যপারে কোন ছাড় দেয়া হবে না, পুলিশ জিরো টলারেন্সে থাকবে। জকিগঞ্জকে মাদকমুক্ত করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ। উপজেলার প্রতিটি বাজারে সভাকরে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে আগামী শুক্রবারের মধ্যে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ করতে সময়সীমা বেধে দেয় হয়েছে। বেঁধে দেয়া সময়ের মধ্যে যারা আত্মসমর্পণ করবে না তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

তিনি সাংবাদিকদের আরও জানান, থানায় সেবা গ্রহিতাদের কোন ধরণের হয়রানী করা হবে না। থানায় সাধারণ ডায়েরী করতে ওসির অনুমতি ও টাকার প্রয়োজন হবে না। ভুক্তভোগীদের মামলা নেয়া হবে কোন তদবির ছাড়াই। নারী নির্যাতন মামলার ব্যাপারে পুলিশ অতিরিক্ত সতর্ক থাকবে। থানায় কোন মিথ্যা মামলা নেয়া হবে না বলেও তিনি সাংবাদিকদের আশ্বাস দেন।

দায়িত্ব পালনে সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করে বলেন, সীমান্ত এলাকা জকিগঞ্জকে নিরাপদ ও শান্তিপূর্ণ রাখতে সম্ভব সব ধরনের উদ্যোগ নেয়া হবে। মঙ্গলবার বিকেলে দিকে জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় ওসি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ-সভাপতি এখলাছুর রহমান, সাংবাদিক শ্রীকান্ত পাল, এম.আব্দুল্লাহ আল মামুন, রহমত আলী হেলালী, এনামুল হক মুন্না, আল হাছিব তাপাদার, রিপন আহমদ, ফয়সল আহমদ, মেহেদী হেলাল, ওমর ফারুক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর