জকিগঞ্জে চালক শ্রমিক জোট গঠন, ষ্ট্যান্ড উদ্বোধন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে অটোটেম্পু ও অটোরিক্সা চালক-শ্রমিক জোট (রেজি নং- ২০৯৭) এর দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আব্দুল কাইয়ুম সভাপতি, ফয়েজ আহমদ সহ সভাপতি, সেলিম আহমদ সহ সভাপতি, ছাব্বির আহমদ সায়েম সাধারণ সম্পাদক, সোলেমান আহমদ যুগ্ম সম্পাদক, মসনু আহমদ কোষাধ্যক্ষ, রেহান আহমদ সাংগঠনিক সম্পাদক, হালিম আহমদ প্রচার সম্পাদক। সদস্য সাহাব উদ্দিন সাবু, শিপন আহমদ, শাহান আহমদ।

এছাড়া কমিটির উপদেষ্টা পরিষদে সভাপতি হিসেবে রয়েছেন পৌরসভা সাবেক কাউন্সিলর মোস্তাক আহমদ, উপদেষ্টা কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, কাউন্সিলর আছদ্দর আলী, কাউন্সিলর কামরুজ্জামন কমরু, ব্যবসায়ী রুহুল আমিন সায়েক ও আলমগীর হোসেন পুতুল।

এদিকে কমিটি গঠনের পর শুক্রবার রাতে জকিগঞ্জ শহরের এমএ হক চত্তরের পাশে একটি ষ্ট্যান্ড উদ্বোধন করা হয়েছে। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমএজি বাবর, কাউন্সিলর আছদ্দর আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কমরু, সিনিয়র সদস্য ফয়েজ আহমদ, পৌরসভা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, জকিগঞ্জে অটোটেম্পু ও অটোরিক্সা চালক-শ্রমিক জোটের সভাপতি আব্দুল কাইয়ুমসহ চালক শ্রমিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর