ফুলতলী ছাহেব বাড়ীতে লতিফি হ্যান্ডসের ফ্রি মেডিকেল ক্যাম্প

জকিগঞ্জ টুডে ডেস্ক:: লতিফি হ্যান্ডসের উদ্যোগে শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) লতিফি কমিউনিটি ক্লিনিক ফুলতলী ছাহেব বাড়ীতে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে।

এ মেডিকেল ক্যাম্পে লতিফি হ্যান্ডসের ব্যবস্থাপনায় ও অর্থায়নে ২শত রোগিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিট ৩ এর প্রধান অধ্যাপক ডা. মো. ফয়জুল ইসলাম চৌধুরীসহ ঢাকা মেডিকেল ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও ডেন্টাল বিশেষজ্ঞ ডাক্তারগন এ চিকিৎসা সেবা দেন। ক্যাম্প চলাকালীন সময়ে পরিদর্শন করেন লতিফি হ্যান্ডসের সাধারণ সম্পাদক মাওলানা গুফরান আহমদ চৌধুরী, সদস্য মাওলানা ফারহান আহমদ চৌধুরী রেদা।

লতিফি হ্যান্ডসের দায়িত্বশীল মাওলানা সুফিয়ান আহমদ চৌধুরী জানান, লতিফি হ্যান্ডের মাধ্যমে বহু খেদমত চলমান আছে। স্থায়ীভাবে লতিফি কমিউনিটি ক্লিনিকের পাশাপাশি বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা মেডিকেল ক্যাম্প চলমান থাকবে। প্রত্যন্ত এলাকার রোগীরা ঢাকা মেডিকেল ও ওসমানী মেডিকেলের ডাক্তারদের কাছ থেকে চিকিৎসা সেবা পেয়ে আনন্দিত হয়েছে।

অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে অধ্যাপক ডা. মো. ফয়জুল ইসলাম বলেন, ফুলতলী ছাহেব বাড়ীতে এসে এতিম শিক্ষার্থী, অভিভাবক ও ছাহেব বাড়ীর আশপাশ এলাকার রোগীদেরকে চিকিৎসা সেবা দিতে পেরে নিজেকে ভাগ্যবান ভাবছি। আল্লামা ফুলতলী ছাহেব সারাটি জীবন মানবতার জন্য কাজ করে গেছেন। এখন তাঁর উত্তরসূরীরা সেই হাল ধরে রেখেছেন। সুযোগ পেলে আমি নিজেকে তাদের এ কর্মযজ্ঞে সামিল করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর