জকিগঞ্জে নিখোঁজের ১৫ দিন পর ধানক্ষেত থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার

জকিগঞ্জ টুডে ডেস্ক:: নিখোঁজের ১৫ দিনের মাথায় জকিগঞ্জে মিজানুর রহমান খোকন (১৮) নামের এক যুবকের লাশ ধানক্ষেত থেকে মাটি চাপা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। সে বারঠাকুরী ইউনিয়নের খাসিরচক গ্রামের মৃত জামাল উদ্দিন জামুর ছেলে। সে পেশায় শ্রমিক।

বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বাঘপাড়া এলাকার একটি ধানক্ষেতের পাশে স্থানীয়রা মাটিচাপা অবস্থায় বস্তাবন্দি একটি লাশ দেখতে পান। পরে বিষয়টি আমাকে জানানো হলে আমি ঘটনাস্থলে গিয়ে বস্তার মধ্যে লাশ নিশ্চিত হয়ে পুলিশকে খবর দেই। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুতে রাখা লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, লাশ উদ্ধারের পর প্রথম দিকে পরিচয় সনাক্ত করতে না পারলেও পরে খাসিরচক গ্রামের বাহার উদ্দিন লাশটি তার ছোট ভাইয়ের বলে পুলিশের কাছে লাশের পরিচয় শনাক্ত করেন।

নিহত খোকনের বড় ভাই বাহার উদ্দিন জানান, ১৫দিন ধরে খোকন নিখোঁজ ছিল। শুক্রবার সন্ধ্যা রাতে বাঘপাড়া এলাকায় বস্তাবন্দি একটি লাশ উদ্ধারের খবর পেয়ে তিনি পুলিশের সাথে যোগাযোগ করে লাশ দেখে লাশটি তার ছোট ভাইয়ের বলে নিশ্চিত হন।

স্থানীয়রা জানান, লাশ যেখানে পুতে রাখা হয়েছে এর পাশে একটি ওড়না ফেলে রাখা। ধারণা করা হচ্ছে ওড়ান দিয়ে যুবকের মৃত্যু নিশ্চিত করে অজ্ঞাতরা লাশ বস্তাবন্দি করে পুতে রাখে। এ হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করতে এলাকাবাসী পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর