মাহমুদুর রহমান ফারুক তাপাদারের হাতে পত্র তুলে দিচ্ছেন মো. জালাল উদ্দিন।

গঙ্গাজল স্কুলে ফারুক তাপাদার এমপির প্রতিনিধি মনোনীত

নিজস্ব প্রতিবেদক::
জকিগঞ্জের গঙ্গাজল (ক) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে জাপা নেতা মাহমুদুর রহমান ফারুক তাপাদার-কে স্থানীয় এমপি সেলিম উদ্দিনের বিদ্যাৎসাহী প্রতিনিধি হিসেবে মনোনীত করা হয়েছে।

শনিবার একপত্রে প্রাথমিক বিদ্যালয়ে এমপির প্রতিনিধি বাছাইকারী কমিটির প্রধান সাবেক পৌর মেয়র আব্দুল মালেক ফারুক তাঁকে এ বিদ্যালয়ের বিদ্যাৎসাহী প্রতিনিধি হিসেবে মনোনীত করেন। শনিবার বিকেলে স্থানীয় জাপা কার্যালয়ে ইউপি সদস্য নাজিম উদ্দিনের সভাপতিত্বে এক অনুষ্ঠানের মাধ্যমে মাহমুদুর রহমান ফারুক তাপাদারের হাতে এ পত্র তুলে দেন উপজেলা যুবসংহতির আহবায়ক ও গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসা গর্ভনিং বডির সভাপতি মো. জালাল উদ্দিন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবসংহতির সদস্য সচিব তাজুল ইসলাম, সমাজসেবী বদরুল হক তাপাদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, জাহেদ আহমদ তাপাদার, ডালিম আহমদসহ এলাকার বিভিন্ন প্রবীণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে জাপা নেতা মাহমুদুর রহমান ফারুক তাপাদার-কে গঙ্গাজল (ক) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে বিদ্যাৎসাহী সদস্য মনোনীত করায় উপজেলা যুবসংহতির আহবায়ক ও গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসা গর্ভনিং বডির সভাপতি মো. জালাল উদ্দিন বিরোধীদলীয় হুইপ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সেলিম উদ্দিন এমপিকে অভিনন্দন জানিয়েছেন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, পিছিয়ে পড়া এলাকায় শিক্ষার উন্নয়ন করতে সেলিম উদ্দিন এমপি জাপা নেতা মাহমুদুর রহমান ফারুককে বিদ্যাৎসাহী সদস্য মনোনীত করার ফলে গঙ্গাজল (ক) সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়ন হবে। সেলিম উদ্দিন এমপির আমলে গঙ্গাজল এলাকায় যে উন্নয়ন হয়েছে তা এই এলাকার মানুষ কোন দিন ভূলবেনা। সেলিম উদ্দিন এমপি সুলতানপুর ইউনিয়নবাসীর মনে চিরদিন বেঁচে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর