জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর যুবলীগ নেতা শাকিল নিখোঁজ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও শহর যুবলীগের আহবায়ক শাহাব উদ্দিন তাপাদার শাকিলকে খোঁজে পাওয়া যাচ্ছেনা। শুক্রবার রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে তার পরিবারের লোকজনের দাবী। এ ঘটনায় জকিগঞ্জ থানায় তার বড় ভাই আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম একটি সাধারণ ডায়রি করেছেন।

কাউন্সিলর শাকিলের বড় ভাই নজরুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ১০ টায় শাকিল রাতের খাবার খেয়ে বিচারে যাচ্ছেন বলে বাড়ী থেকে বেরিয়ে যান। এ রকম প্রায় দিন রাতে বিচারে যান আবার গভীর রাতে বাড়ী ফিরেন। কিন্তু শুক্রবার রাতে বাড়ী ফিরেননি। শনিবার সকালে আমরা শাকিলের বসতঘরের কক্ষ তালাবদ্ধ দেখে মনে করেছি হয়তো ভোরে আবারো কোথাও বিচারে গেছেন। এরপর মোবাইল ফোনে কল দিয়ে বন্ধ পাই। এরপর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও সন্ধান পাইনি। পরে বুঝতে পারি তিনি রাতে বাড়ীতে ফিরেননি।

জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন জানিয়েছেন, কাউন্সিলর শাকিলের পরিবার থেকে জানানো হয়ে তাকে পাওয়া যাচ্ছেনা। বিষয়টি জকিগঞ্জ থানা পুলিশকে জানিয়েছি।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, কাউন্সিলারের ভাই নজরুল ইসলাম একটি সাধারণ ডায়রি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর