এম জাকির হোসাইন আজ জকিগঞ্জে আসছেন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, সিলেট-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী, বৃটিশ বাংলাদেশী র্শীষ ব্যবসায়ী এবং বৃটিশের শ্রেষ্ঠ বাংলাদেশি শিল্পপতি, জকিগঞ্জের গঙ্গাজল গ্রামের কৃতিসন্তান এম জাকির হোসেইন আজ রবিবার জকিগঞ্জে আসছেন।

জাতীয় পার্টির একটি সূত্র জানিয়েছে, গত ১০ আগস্ট এম জাকির হোসেইন লন্ডন থেকে প্রথমে ঢাকায় এসে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসেইন মো. এরশাদসহ পার্টির সিনিয়র নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এরপর সিলেটস্থ বাসায় অবস্থান করে সিলেট জেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাতে মিলিত হন। রবিবার বিকেলের দিকে তিনি জকিগঞ্জে আসবেন। জকিগঞ্জে এসে প্রথমে তিনি ডাকবাংলোয় গিয়ে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাত করবেন। এরপর শহরের এম এ হক চত্তরে জকিগঞ্জ উপজেলা যুবসংহতির আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত হবেন।

এদিকে এম জাকির হোসেইনের আগমনকে কেন্দ্র করে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। তাঁকে বরন করতে উপজেলা জুড়ে চলছে মাইকিং। রাগে ক্ষোভে র্দীঘদিন থেকে ঝিমিয়ে পড়া নেতাকর্মীরা রাগ অভিমান ভেঙ্গে উজ্জীবিত হয়েছেন। প্রিয় নেতাকে বরণ করতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে নেতাকর্মীদের মাঝে।

উল্লেখ্য, শিল্পপতি এম জাকির হোসেইন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পার্টির চেয়ারম্যান হোসেইন মো. এরশাদের নির্দেশে দেশে ফিরছেন গত ১০ আগস্ট। এককভাবে নির্বাচনের লক্ষে সিলেট-৫ আসনের জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করতে জকিগঞ্জ-কানাইঘাটের বিভিন্ন অঞ্চলে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। নির্বাচনের আগ পর্যন্ত তিনি দেশে অবস্থান করবেন বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর