জকিগঞ্জে এমপি সেলিম উদ্দিনের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের বন্যা কবলিত এলাকার মানুষের মধ্যে সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

সোমবার এমপি সেলিম উদ্দিন জকিগঞ্জ পৌরসভার মাইজকান্দি মাদ্রাসার আশ্রয় কেন্দ্রে ও জকিগঞ্জের মানিকপুর গ্রামে জনপ্রতি ২০ কেজি করে চাল ও শুকন্য খাদ্য বিতরণ করেন। বন্যা চলাকালে জকিগঞ্জ সদর ইউনিয়ন, কাজলসার ইউনিয়ন, কসকনকপুর ইউনিয়ন, মানিকপুর ইউনিয়ন ও বারঠাকুরী ইউনিয়নে ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন। এমপি সেলিম উদ্দিন জানিয়েছেন, জকিগঞ্জ উপজেলার বানবাসী মানুষের জন্য সরকার ইতিমধ্যে ২৭ টন চাল বরাদ্ধ করেছে। সরকারের উচ্চ মহলের সাথে যোগাযোগ করে ক্ষতিগ্রস্থ মানুষকে আরও বেশী সহযোগীতা করার চেষ্ঠা অব্যাহত রয়েছে। যেকোন এলাকায় মানুষ পানিবন্দী রয়েছে এমন সংবাদ শুনলে প্রশাসন দ্রুত উদ্ধার করতেও তিনি নির্দেশ দিয়েছেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা সেলিম আহমদ, খোরশেদ আলম, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুশ শহীদ লস্কর বশির, কাজলসার ইউপির চেয়ারম্যান জুলকার নাইন লস্কর, মানিকপুর ইউপির চেয়ারম্যান মাহতাব আহমদ চৌধুরী, সাবেক পৌর মেয়র আব্দুল মালেক ফারুক, পৌর কাউন্সিলর আতাউর রহমান আতাই, সেলিম উদ্দিন এমপির একান্ত সহকারী রুহুল আমিন রাজু, উপজেলা জাপা নেতা নোমানুর রশিদ, যুবসংহতি নেতা তাজুল ইসলাম ও রাসেল আহমদসহ বিভিন্ন ইউপির সদস্যগণ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর