জকিগঞ্জে প্যানেল চেয়ারম্যান আজিজুর রহমানের ঈদ সামগ্রী বিতরণ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আজিজুর রহমানের ব্যক্তিগত অর্থায়নে শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুইটায় হাইল ইসলামপুর জামে মসজিদে এসব বিতরণ করা হয়।

এর আগে মসজিদে মো. আব্দুল জব্বার ক্বিরাত প্রশিক্ষনের পুরষ্কার বিতরণ করা হয়।

উভয় অনুষ্ঠানে সমাজসেবী আব্দুল কালাম আবুলের সভাপতিত্বে ও মাওলানা নুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আজিজুর রহমান মেম্বার।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করতেই তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এই ক্ষুদ্র প্রয়াস। সংযমের মাস শেষে ঈদের সময় দরিদ্র মানুষদের জন্য একটু সহায়তার হাত বাড়িয়ে দিলে তারা উপকৃত হন। সমাজের বিত্তবানেরা যা অপচয় করেন তার খন্ডিত অংশ দরিদ্ররা পেলে তারা অনেকটা সচ্ছল হতে পারতো। ধনী সম্পদের মধ্যে গরীবে হক রয়েছে। এই হক গরীবের মধ্যে যথাযথভাবে বন্টন করলে মনে শান্তি পাওয়া যায়। জনপ্রতিনিধিদের পাশাপাশি আর্থিকভাবে সামর্থ্যবান সমাজের প্রতিটি মানুষেরই উচিত যার যার সাধ্য অনুযায়ী অসহায় মানুষকে সহায়তা করা। যাতে সমাজের অসহায় লোকজন ঈদের খুশি থেকে বঞ্চিত না হন। অসহায় মানুষের কল্যাণে কাজ করতে তিনি সমাজে বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে তিনি ছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, সমাজসেবী ও শিক্ষকগণ বক্তব্যে রাখেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মধ্যে আব্দুল জব্বার ক্বিরাত প্রশিক্ষনের পুরষ্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর