বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জকিগঞ্জ উপজেলা শাখার কমিটি পূর্ণগঠন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা (সরকারী রেজি: নম্বর ঢ-০৬১৮০) এর জকিগঞ্জ উপজেলা শাখার পূর্বের সম্মেলন প্রস্তুতি কমিটি বাতিল করে পূর্ণগঠন করা হয়েছে।

২৪ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় সিলেট জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক পিংকু ধর স্বাক্ষরিত একপত্রে পূর্ণগঠনের এ তথ্য নিশ্চিত করে উল্লেখ করা হয়, গত ১১ ডিসেম্বর স.প.ক ২০১৭/০৩ স্মারকে গঠিত বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জকিগঞ্জ উপজেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি নির্ধারিত সময়ের মধ্যে উপজেলা সম্মেলন আয়োজন করতে না পারায় বাতিল করে পূর্ণগঠন করা হয়েছে।

পূর্ণগঠিত ১১ সদস্যের কমিটিতে আহবায়কের দায়িত্ব দেয়া হয়েছে পৌরসভা আনন্দপুর গ্রামের আনোয়ার সিরাজীকে ও সদস্য সচিব করা হয়েছে জকিগঞ্জ ইউপির মো. আবু সায়েমকে।

কমিটিতে সিনিয়র সদস্য মাহফুজুর রহমান রাসেল (ভরন সুলতানপুর), সদস্য সাবেল আহমদ (কামালগঞ্জ), কাওছার আহমদ (বাবুর বাজার), জুবের আহমদ (ভরন), জাহাঙ্গীর আলম সাহেদ (বাবুর বাজার), মাসুুম আহমদ (কামালগঞ্জ), আবিদ আহমদ (বারহাল), সাফওয়ান আহমদ (বিরশ্রী), ইমন আহমদ (রতনগঞ্জ)।

১১ সদস্যের পূর্ণগঠিত কমিটিকে আগামী ৩১ মে ২০১৮ ইংরেজী তারিখের মধ্যে সকল ইউনিয়ন কমিটি করে উপজেলা সম্মেলন সম্পন্ন করতে নির্দেশ দিয়েছেন জেলা শাখার সভাপতি ফয়ছল আহমদ ও সাধারণ সম্পাদক পিংকু ধর।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর সিলেট জেলা শাখার স.প.ক ২০১৭/০৩ স্মারকে জাকির হোসাইনকে আহবায়ক ও সাবেল আহমদকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট জকিগঞ্জ উপজেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত হয়েছিলো। গঠিত এ কমিটি নির্ধারিত সময়ের মধ্যে ইউনিয়ন কমিটি গঠনে ও উপজেলা সম্মেলন সম্পন্ন করতে ব্যর্থ হয়। এ কারণেই পূর্বের কমিটিকে বাতিল করা হয়।

এদিকে পূর্ণগঠিত গঠিত কমিটি প্রকাশের পর দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেছেন। দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ সকল ইউনিয়ন কমিটি গঠন সম্পন্ন করতে সহযোগীতা কামনা করেছেন।

অন্যদিকে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সিলেট জেলা শাখার নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর