জালালাবাদের সেরা প্রতিনিধি সাংবাদিক এখলাছুর রহমান

জকিগঞ্জ টুডে ডেস্ক:: দৈনিক জালালাবাদ পত্রিকার সিলেট বিভাগের প্রতিনিধিদের মধ্যে সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন জকিগঞ্জ প্রতিনিধি সাংবাদিক এখলাছুর রহমান। শনিবার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে তাঁকে সেরা প্রতিনিধি নির্বাচিত করে সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পত্রিকার পরিচালনা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম বাবুল, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস-উন-নুর, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকূরামুল কবির, সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ, পত্রিকার নির্বাহী সম্পাদক আব্দুল কাদের তাপাদার, পত্রিকার চীফ রিপোর্টার আহবাব মোস্তফা খান, দৈনিক নয়া-দিগন্তের সিলেট ব্যুরো প্রধান এনামুল হক জুবের, দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান কবির আহমদসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

জালালাবাদের পরিচালনা পরিষদের কর্মকর্তাবৃন্দ জানিয়েছেন, সমস্যাভিত্তিক বিভিন্ন প্রতিবেদন, বিরল রোগ প্রজেরিয়া আক্রান্ত স্কুলছাত্র আব্দুন নুর স¤পর্কে প্রতিবেদন প্রকাশসহ বিভিন্ন গুরুত্বপূর্ন সংবাদ লিখার কারনে তাঁকে বিভাগের সেরা প্রতিনিধি নির্বাচিত কওে এ সম্মাননা প্রদান করা হয়।

সাংবাদিক এখলাছুর রহমান জকিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি। তিনি প্রায় ৩০ বছর থেকে জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন পত্রিকায় নিষ্টা, দক্ষতা ও দায়িত্বশীলতার সাথে কাজ করে আসছেন।

এদিকে সাংবাদিক এখলাছুর রহমানের কৃতিত্বের জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাব্বির আহমদ, পৌরসভার মেয়র বীরমুক্তিযুদ্ধা হাজী খলিল উদ্দিন, সিলেট জেলা পরিষদের মহিলা সদস্যা সাজনা সুলতানা হক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম রোকবানী চৌধুরী জাবেদ, বারহাল ইউপির চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সমাজসেবী বীরমুক্তিযুদ্ধা ফরিদ উদ্দিন, জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খয়ের চৌধুরী, সাধারন সম্পাদক শ্রীকান্ত পাল, সহ-সভাপতি বদরুল হক খছরু, দৈনিক কালের কন্ঠের জকিগঞ্জ প্রতিনিধি আল-মামুন, জকিগঞ্জ সংবাদের প্রধান সম্পাদক রহমত আলী হেলালী, জকিগঞ্জ বার্তার সম্পাদক এনামুল হক মুন্না, জকিগঞ্জ-কানাইঘাটের ডাকের সম্পাদক মোর্শেদ লস্কর, জকিগঞ্জ টুডের সম্পাদক ও যুগান্তরের প্রতিনিধি আল হাছিব তাপাদার,  জকিগঞ্জের ডাকের সম্পাদক রায়হান আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর