শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের নতুন কমিটি

জকিগঞ্জ টুডে ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জকিগঞ্জের ছাত্রছাত্রীদের সংগঠন ” জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশন (জেড এসও এর ২০১৭-১৮ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়ছে।

শনিবার রাতে ক্যাম্পাসে অনুষ্ঠিত বার্বিকিউ নাইটে সংগঠনের সদ্য সাবেক সভাপতি তানভীর আল হাসান ও সাধারণ সম্পাদক নাদের আহমদ চৌধুরী সাক্ষরিত নতুন কমিটি ঘোষণা করেন শাবিপ্রবির অর্থনীতি বিভাগের সাবেক সহকারী অধ্যাপক ও কানাডার নিউ ব্রাউন্সউইক ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক মোর্শেদ আহমদ চৌধুরী।

নতুন কমিটিতে সভাপতি হয়ছেন অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষ ১ম সেমিস্টারের স্বপন আহমদ ও সাধারণ সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষ ১ম সেমিস্টারের আব্দুল্লাহ আল মামুন।

এছাড়া সংগঠনের অন্যান্যরা হচ্ছের সহ সভাপতি নাদের আহমদ চৌধুরী, সহ সভাপতি ইমরান আহমদ চৌধুরী, সহ সভাপতি তানজিম আহমদ, সহ সভাপতি সাইফুর রহমান মাসুম, সহ সভাপতি ফাহিমা বেগম, সহ সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক খাদিজা জান্নাত শিউলি, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান, কোষাধক্ষ আফজাল হোসেন, সহ কোষাধক্ষ খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, গাউসুল আলম, বখতিয়ার উদ্দিন, সৌরভ দাস, প্রচার সম্পাদক সানজিদা তানিয়া, সহ প্রচার সম্পাদক নাহিদ খান, দপ্তর সম্পাদক সঞ্জয় দাস, সহ দপ্তর সম্পাদক আলী আকবর চৌধুরী কদর, ক্রীড়া সম্পাদক আহমেদ ফেরদৌস সাহেদ, সহ ক্রীড়া সম্পাদক তাওহিদ চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তারেক ইমাম রাহাত, সহ তথ্য প্রযুক্তি সম্পাদক মাহফুজর রহমান শাওন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদ ফজল, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহির চৌধুরী, ইতিহাস ও সংস্কৃতি সম্পাদক বৃষ্টি রায়, সহ ইতিহাস ও সংস্কৃতি সম্পাদক স্বর্ণা, আপ্যায়ন সম্পাদক আজহার জামান, সহ আপ্যায়ন সম্পাদক আফসানা সুমা।

ঐ দিন দিন ব্যাপি একটি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট আয়জন করা হয়। BBQ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি ডিপার্টমেন্ট এর সহযোগী অধ্যাপক রাজিয়া সুলতানা চৌধুরী , রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক শাহাদত হোসাইন চৌধুরী, শাবিপ্রবির সহকারী রেজিস্টার ফয়সল আহমদ, কর্মকর্তা ময়নুল হক, বাংলাদেশ ব্যাংকের অফিসার গুলজার আহমদ, সংগঠনের সাবেক সভাপতি, কয়েস আহমদ, সাবেক সহ সভাপতি আব্দুর রহমান, সাবেক সভাপতি মনসুর হাল্লাজ, সাবেক সহ সভাপতি শিব্বির আহমদ, সাবেক সভাপতি আহসান হাবিব মারুফ, সাবেক সহ সভাপতি রাকিব চৌধুরী।

জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশন এর কার্যক্রম এগিয়ে নিতে সংগঠনের নতুন সভাপতি স্বপন আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন  সবার সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর