দুই শতাধিক পরিবারে আলহাজ্ব আব্দুল মতিন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

দুই শতাধিক পরিবারে আলহাজ্ব আব্দুল মতিন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জকিগঞ্জের আলহাজ্ব আব্দুল মতিন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেল আড়াইটার দিকে সদর ইউপির শষ্যকুঁড়ি গ্রামে ট্রাস্টের অস্থায়ী কার্যালয়ে এলাকার প্রায় দুই শতাধিক অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী দেওয়া হয়।

খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল চাল ২০ কেজি, আলু পাঁচ কেজি, পেয়াজ তিন কেজি, খেজুর দুই কেজি, ডাল দুই কেজি ও তৈল এক লিটার।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার খলিল উদ্দিন, ট্রাস্টের কো চেয়ারম্যান ও সদর ইউপির চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, সদস্য আব্দুল ভাইস, জাহেদুজ্জামান স্বপন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন প্রমূখ।

ক্যামেরার চোখে জকিগঞ্জ দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

ট্রাস্টের কো-চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ জানান, প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি মানবসেবায় কাজ করে যাচ্ছে। প্রাকৃতিক দুর্যোগে সহায়তা, গৃহহীনদের জন্য ঘর নির্মাণ থেকে শুরু করে যেকোন ক্লান্তিলগ্নে ট্রাস্ট মানুষের পাশে দাঁড়ায়। মানবিক কর্মকাÐে সবসময়ই সর্বাত্মকভাবে আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন ট্রাস্টের সভাপতি আখতারুজ্জামান সহযোগীতা করে যাচ্ছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর