জকিগঞ্জে তালামীযের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

জকিগঞ্জে তালামীযের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে ২০২২ সালের দাখিল-এসএসসি ও আলিম-এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ উপজেলা শাখা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী বলেছেন, জীবনের গতিপথ নির্ধারণে মেধাবী শিক্ষার্থীদের দূরদর্শী চিন্তা ও সচেতনতা অবলম্বন করতে হবে। লক্ষ্য স্থির করে লেগে থাকতে পারলে বিজয় অবশ্যাম্ভাবী। সাম্প্রতিক সময়ে নানা বাতিল ফেরকা ফাঁদ পেতে মেধাবী শিক্ষার্থীদের ভবিষ্যৎ অনিশ্চিত পথে ধাবিত করছে। যারা কলমের বদলে শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দিতে চায় তাদের এড়িয়ে চলতে হবে। দুনিয়া-আখেরাতের কল্যাণ লাভে ছাত্রজীবন থেকেই বেছে নিতে হবে আদর্শ কাফেলা।

এই লিংকে জকিগঞ্জ আই টিভি

রোববার তালামীযে ইসলামিয়া উপজেলা শাখার সভাপতি আবু ছায়িদ মো. আশিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ হোসাইন আইমান ও প্রচার সম্পাদক মো. খলিলুর রহমানের যৌথ পরিচালনায় পৌর শহরের একটি হলরুমে দাখিল-এসএসসি ও আলিম-এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন তালামীযের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মহসিন। বিশেষ অতিথির বক্তব্য দেন দারুল হাদিস লতিফিয়া লন্ডনের শিক্ষক মাওলানা আব্দুল আউয়াল হেলাল, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, উপজেলা আল ইসলাহর সহ সাধারণ সম্পাদক মাওলানা ফদ্বলুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, কেন্দ্রীয় স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক মো. রেদওয়ান রাশেদ, সিলেট পূর্ব জেলা সভাপতি মো. ইসলাম উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ এসোসিয়েশনের উপদেষ্টা ইউকে প্রবাসি মাওলানা আব্দুল কুদ্দুস, পূর্ব জেলা অফিস সম্পাদক এহসান মুহাম্মদ শামীম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু সুফিয়ান, উপজেলা আল ইসলাহর সহ প্রচার সম্পাদক মাওলানা ময়নুল হক। উপজেলা শাখার সদস্য সাঈদ আহমদের তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক মো. আলিম উদ্দিন। সংগীত পরিবেশন করেন প্রশিক্ষণ সম্পাদক রিয়াদুর রহমান চৌধুরী ও তাওহিদুল ইসলাম শ্রাবন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সহ সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক মো. সাদিকুর রহমান, অর্থ সম্পাদক সাদিক আহমদ, অফিস সম্পাদক আব্দুল হাসিব তাপাদার, সহ প্রশিক্ষণ সম্পাদক আবু হানিফ মো. নায়িম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক খলিলুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ আহমদ, সদস্য দেলওয়ার হোসেন চৌধুরী, সাদিকুল ইসলাম তুহিন, মুহিব্বুল ইসলাম জুবায়ের প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর