কুমিল্লার ঘটনায় জড়িতদের শাস্তির দাবী ও কালিগঞ্জের ঘটনা দুঃখজনক: জকিগঞ্জ খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: কুমিল্লায় পবিত্র কুরআন শরীফ অবমাননায় জড়িতদের কঠোর শাস্তির দাবি ও জকিগঞ্জের কালিগঞ্জ বাজারে বুধবার রাতে সংগঠিত হওয়া ঘটনার নিন্দা তিব্র নিন্দা জানিয়েছেন জকিগঞ্জ খেলাফত মজলিসের নেতৃবৃন্দ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে খেলাফত মজলিস জকিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শায়খ মাওলানা আবদুল মুছাব্বির, সাধারণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন তাপাদার, পৌরসভা শাখার সভাপতি মাওলানা আবদুস সালাম ও সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ বলেন, কুমিল্লায় পূজা মন্ডপে পবিত্র কুরআন শরীফের অবমাননাকারীদেরকে চিহ্নিত করে দ্রæত দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন। কুমিল্লা ইস্যুকে কেন্দ্র করে বুধবার রাতে কালিগঞ্জ বাজারের ঘটনাকে অপ্রত্যাশিত, অনভিপ্রেত ও দুঃখজন বলে তারা দাবী করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, এদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন বিনষ্ট করার জন্য একটি গোষ্ঠী সব সময় অপতৎপরতায় লিপ্ত। কুমিল্লার ঘটনা এবং কালিগঞ্জের অপ্রীতিকর পরিস্থিতি তার প্রমাণ বহন করে। কোনো দায়িত্বশীল ব্যক্তি এসব ঘটনাকে সর্মথন করেনা। নেতৃবৃন্দ প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, কালিগঞ্জের বিশৃঙ্খলার ঘটনাকে কেন্দ্র করে যাতে কোন নিরীহ নাগরিক হয়রানীর শিকার না হন সেদিকে আইন শৃঙ্খলা বাহিনী নজর রাখতে হবে। ঘটনায় জড়িত প্রকৃতদের বিচারের আওতায় আনা হোক। জকিগঞ্জের পুরনো ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সকলকে দায়িত্বশীল ভূমিকা পালনে খেলাফত মজলিস নেতৃবৃন্দ সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর