মাজলিসুল ইত্তিহাদের উদ্যোগে জকিগঞ্জে দুইশত পরিবারে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: আর্তমানবতার সেবায় নিয়োজিত প্রবাসী সংগঠন মাজলিসুল ইত্তিহাদ জকিগঞ্জের উদ্যোগে উপজেলার ৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় দুইশত সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মাজলিসুল ইত্তিহাদের সভাপতি সৌদী প্রবাসী শায়খ মাওলানা আবদুল হান্নান, সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী হাফিজ মাওলানা এনামুল হক ও অর্থ সম্পাদক কাতার প্রবাসী মাওলানা আবদুল হাসিব চৌধুরীর তত্বাবধানে বিশ্বের বিভিন্ন দেশের জকিগঞ্জ প্রবাসীদের অর্থায়নে শনিবার দিনব্যাপী এ কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

অর্থ বিতরণ কর্মসূচী সমন্বয় করেন সাবেক ছাত্র নেতা মাওলানা খায়রুয় ইসলাম মুনশী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা আবদুল জলীল ছাহেবজাদায়ে মামরখানী, মাজলিসুল ইত্তিহাদের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা সালেহ আহমদ, সহ প্রচার সম্পাদক মাওলানা জামাল আহমদ, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজমল হোসেন, হাফিজ আব্দুুল হালিম, আব্দুল কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগ নেতা আলতাব হোসেন, মাওলানা যুবায়র আহমদ, হাফিজ আবু হানিফ, শাহজাহান মোহাম্মদ সেলিম, মাওলানা আব্দুল করিম ও আব্দুল হামিদ জালাল প্রমুখ।

মাওলানা খায়রুয় ইসলাম মুনশী জানিয়েছেন, বিশ্বের বিভিন্ন দেশের জকিগঞ্জ প্রবাসীদের অর্থায়নে মাজলিসুল ইত্তিহাদ জকিগঞ্জের উদ্যোগে ৯ টি ইউনিয়ন ও পৌরসভার প্রায় দুইশত সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সংগঠনটি আর্তমানবতার সেবায় সবসময় কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর