জকিগঞ্জে লিভ এ লেগেসি প্রজেক্টের উদ্যোগে রামদ্বানের খাদ্যসামগ্রী বিতরণ

নিজেস্ব প্রতিবেদক জকিগঞ্জ টুডে:: লিভ এ লেগেসির উদ্যোগে সিলেটের জকিগঞ্জের বীরশ্রীতে পক্ষ মাহে রামাদ্বানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেল ৩ টায় সোনাপুর গ্রামের একটি বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন লিভ এ লেগেছির কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ, সমাজসেবক আব্দুর রব, জামাল আহমদ, এনামুল হক মুন্না, জামাল আহমদ জামিল, রেদওয়ান আহমদ ও এহিয়া আহমদ।

হাবিবুর রহমান জুনেদ জানান, চাল, ডাল, তেল, নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ প্রত্যেক জনকে এক হাজার টাকা মূল্যের একটি করে প্যাকেট দেওয়া হয়েছে।

তিনি বলেন, বেশ কয়েক বছর থেকে প্রবাসী দাতা সদস্যদের সহযোগিতায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এই প্রজেক্ট। শনিবার ৪০ জন সুবিধাবঞ্চিত মানুষকে দেয়া হয়।
তাছাড়াও সংগঠনটি শীতকালে শীতবস্ত্র বিতরণ, পবিত্র রমজান মাসের আগে হতদরিদ্রদের মাঝে খাবার ও ঈদ উপলক্ষে কাপড়সহ ঈদসামগ্রী দিয়ে থাকে। দীর্ঘদিন ধরে লিভ এ লেগেসি প্রজেক্ট সিলেটের বিভিন্ন উপজেলায় মানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

অতিসম্প্রতি জকিগঞ্জের ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার অসহায় ৯টি পরিবারের কাছে টিউবওয়েল হস্তান্তর করা হয়েছে। প্রজেক্টের ধারাবাহিক মানবিক কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর