জকিগঞ্জে উদ্বোধনের আগেই ধসে পড়লো যাত্রী ছাউনী!

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই ধসে পড়েছে সিলেটের জকিগঞ্জে আমলসীদ যাত্রী ছাউনী। সোমবার রাতে যাত্রী ছাউনীটি ধসে খাদে পড়ে যায়। বারঠাকুরী ইউনিয়ন পরিষদের অর্থায়নে ২লক্ষ ৩০ হাজার টাকা ব্যয়ে নির্মিত যাত্রী ছাউনীটি পিআইসির মাধ্যমে নির্মাণ করেন ৬নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান। কিন্তু এলাকাবাসীর অভিযোগ নির্মাণ কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার কারণে উদ্বোধনের আগেই ধসে পড়ে গুরুত্বপূর্ণ এ যাত্রী ছাউনীটি।

আমলসীদ এলাকার মঞ্জু আহমদ বলেন, এ প্রকল্পটি স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরীর তত্ববধানে ও স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান প্রকল্প কমিটির চেয়ারম্যান হয়ে বাস্তবায়ন হচ্ছে। এ যাত্রী ছাউনীতে প্রতিনিয়তই ভীড় লেগে থাকতো। রাতের বেলা ধসে পড়ায় প্রাণহানী বা দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায়। এ ব্যাপারে প্রকল্প কমিটির চেয়ারম্যান ইউপি সদস্য আতাউর রহমানের সাথে বারবার যোগাযোগের চেষ্ঠা করলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা টিপু এ প্রসঙ্গে বলেন, ইউপি সদস্য আতাউরকে প্রকল্প সভাপতি করে প্রকল্পটি বাস্তবায়ন করা হচ্ছে কিন্তু এখনো ইউনিয়ন পরিষদ প্রকল্পটি গ্রহণ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর