লিভ এ লেগেছি প্রজেক্টের উদ্যোগে কানাইঘাটে পানি সংকট দূর হলো অর্ধশতাধিক পরিবারেরর

নিজস্ব প্রতিবেদক জকিগঞ্জ টুডে:: সামাজিক সংগঠন ‘লিভ এ লেগেছি প্রজেক্ট’ পুরো সিলেট ব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে। বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, জকিগঞ্জসহ অন্য জেলার পাশাপাশি এবার কানাইঘাট উপজেলার পশ্চিম লক্ষীপ্রসাদ ইউনিয়নের ৬ ও ৭নং ওয়ার্ডে বিশুদ্ধ পানি সংকটে ভুগতে থাকা প্রায় অর্ধশতাধিক পরিবারের পাশে দাঁড়ালো এই সংগঠনটি। সংগঠনের কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদের নেতৃত্ব কানাইঘাট উপজেলায় এই রিং টিউবওয়েল স্থাপন করা হয়।

জানা যায়, ঐ ইউনিয়নের ৬নং এবং ৭নং ওয়াডের মানুষ দীর্ঘ দিন থেকে পানি সংকটে ভুগছিলেন। লিভ এ লেগেছি প্রজেক্টের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে প্রবাসী ফাউন্ডারদের অর্থায়নে মহৎ এই উদ্যোগের ফলে অত্র অঞ্চলের মানুষ উপকৃত হোন।

লিভ এ লেগেছি প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ বলেন, আমরা সিলেট সহ সারাদেশে দরিদ্র ও নি¤œবিত্ত মানুষের পাশে ধারাবাহিক ভাবে দাঁড়ানোর চেষ্টা করছি। বিশেষ করে প্রবাসী ফাউন্ডারদের সহযোগিতায় আমাদের এই কার্যক্রম অব্যাহত আছে। উল্লেখ্য, লিভ এ লেগেছি প্রজেক্ট সংগঠনটি বিগত কয়েক বছর থেকে বিভিন্ন ধর্মীয় উৎসব সহ দেশের ক্লান্তিলগ্নে সিলেটের বিভিন্ন উপজেলার কয়েক হাজার মানুষের পাশে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর