দৈনিক একাত্তর কথা’র প্রকাশক নজরুল ইসলাম বাবুলকে জকিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: দৈনিক একাত্তরের কথা’র প্রকাশক, সিলেট জেলা প্রেসক্লাবের উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি নজরুল ইসলাম বাবুলকে জকিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে বুধবার সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার রাত আটটায় জকিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল। দৈনিক একাত্তরের কথার প্রতিনিধি ও প্রেসক্লাব কোষাধ্যক্ষ এনামুল হক মুন্নার উপস্থাপনায় সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন দৈনিক একাত্তরের কথার প্রকাশক নজরুল ইসলাম বাবুল।

স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য সহকারী অধ্যাপক এম আব্দুল্লাহ আল মামুন। বক্তব্য রাখেন শিল্পপতি ও শিক্ষানুরাগী সাইফুদ্দিন খালেদ, সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক পিপি অ্যাড. গিয়াস উদ্দিন, অ্যাড. আব্দুর রহমান চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সদস্য আবু বক্কর মোঃ ফয়ছল, জকিগঞ্জ আইটিভির ওমর ফারুক, জাহাঙ্গীর সাহেদ ও উজ্জল আহমদ তোফায়েল প্রমূখ।

সংবর্ধিত অতিথি বলেন, সংবাদপত্রের সাথে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। জকিগঞ্জ প্রেসক্লাব যে সম্মান দেখিয়েছে সেজন্য কৃতজ্ঞতা জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর