জকিগঞ্জে পাথর ব্যবসায়ীকে মারপিট, প্রতিপক্ষের বিরুদ্ধে টাকা লুটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে সুলতান আহমদ সুমন নামের এক পাথর ব্যবসায়ীর উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন ২ লক্ষ টাকা লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত হন সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরী গ্রামের মোখলেছুর রহমান ছেলে পাথর ব্যবসায়ী সুলতান আহমদ সুমন (৩৬)। এ ঘটনায় জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত ১৪ জুন সুলতান আহমদ সুমন কানাইঘাটের লোভাছড়া থেকে ফেরার পথে বিকেল ৩টার দিকে কালিগঞ্জ বাজারে আসার পর প্রতিপক্ষের রুহেল আহমদসহ কয়েকজন লোক তাকে ঘেরাও করে গুম করা চেষ্ঠা করে। পরে তিনি আত্মরক্ষার্থে দৌড়াইয়া মেইন রোডের পাশে ওয়াহিদ ফার্মেসীর সামনে যান। তখন জকিগঞ্জ সদর ইউনিয়নের রহিমখারচক গ্রামের মৃত মাসুক আহমদের ছেলে রুহেল আহমদের নেতৃত্বে কয়েকজন লোক মারধর করে সাথে থাকা নগদ ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। যা কালিগঞ্জ বাজারের ওয়াহিদ ফার্মেসীর সিসি ক্যামেরায় ধারণ করা আছে বলে মামলার এজাহারে উল্লেখ করেন।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বলেন, ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। তদন্তে টাকা লুটের ব্যাপারে সত্যতা পাওয়া যায়নি। পূর্ব বিরোধ থেকে তাদের মধ্যে ঝামেলা হয়েছে। তদন্তে যতটুকু সত্যতা পাওয়া যাবে এর উপর ভিত্তি করেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর