জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে বারহাল ইউনিয়নে অসহায় মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নির্বাচন কমিশনার ও জকিগঞ্জ আই টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন শাহগলী বাজারে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানের মাধ্যমে ঈদ সামগ্রীগুলো বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এখলাছুর রহমান, সমাজসেবী আলতাফ হোসেন চৌধুরী,শাহিন আহমদ চৌধুরী নয়ন,সাদিক আহমদ তাপাদার, তোফায়েল আহমদ চৌধুরী জাবেদ, সৈয়দ আব্দুর রহমান,লোকমান আহমদ,লিপন আহমদ চৌধুরী, শিহাব আহমদ প্রমূখ।

ত্রাণ বিতরণ শেষে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন বলেন, সোমবার বারহাল ইউনিয়ন থেকে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ঈদসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ২৬ রামাদ্বান উপজেলার বাকি ৮ টি ইউনিয়নে ও জকিগঞ্জ পৌরসভা বিতরণ করা হবে।

ঈদসামগ্রী বিতরণে আর্থিকভাবে সহযোগিতা করেছেন জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি সেরওয়ান চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাবেক সভাপতি কামাল এমসি রহমান, শাহান চৌধুরী, শাহাদাত হোসেন চৌধুরী ফেরদৌস, সৈয়দ মতলুব রেজা, কাওছার চৌধুরী ও জীবান আহমদ তাপাদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর