জকিগঞ্জের সুলতানপুর ইউপির সদস্য তাজ উদ্দিন তাজনের ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য তাজ উদ্দিন তাজনের ব্যক্তিগত উদ্যোগে অসহায় লোকজনের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার সুলতানপুর গ্রামে তার নিজ বাড়িতে এ ত্রাণ সামগ্রীগুলো বিতরণ করা হয়। ইউপি সদস্য তাজ উদ্দিন তাজন বলেন, তিনিসহ তার প্রবাসী ভাই সিরাজ উদ্দিন, ব্যবসায়ী নিয়াজ উদ্দিন, প্রবাসী সাহেদ আহমদ, প্রবাসী আবেদ আহমদের আর্থিক সহযোগিতায় এলাকার অসহায় আড়াইশতাধিক পরিবারে ত্রাণ সহায়তা দেয়া হয়। প্রতিটি পরিবারের প্যাকেটে ছিলো চাল, ডাল, চিনি, ময়দা, তেল, আলু, পেয়াজ।

তিনি বলেন, সবসময় অসহায় মানুষের পাশে সহায়তা নিয়ে থাকার পরও একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এলাকার সরল-সহজ লোকজনকে ব্যবহার করে কুচক্রী মহল তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ উত্থাপন করায়। এতে তিনি সামাজিকভাবে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন। তিনি আরও বলেন, করোনাভাইরাসের প্রভাব জকিগঞ্জে আসার পর থেকে নিজ ওয়ার্ডের সাধারণ মানুষকে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে যথেষ্ট সহায়তা দিয়ে যাচ্ছেন। এছাড়াও অন্য এলাকাগুলোর অসহায় লোকজনকেও ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ দিয়েছেন। তাঁর বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করতে তিনি সচেতন মহলের প্রতি আহবান জানিয়েছেন।

ত্রাণ বিতরণে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাজ উদ্দিন তাজনের ছোটভাই কুয়েত প্রবাসী সিরাজ উদ্দিন, ব্যবসায়ী নিয়াজ উদ্দিন, সমাজসেবী বদরুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর