জকিগঞ্জ আই টিভির উদ্যোগে করোনা যুদ্ধাদের সম্মানে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: করোনা যুদ্ধাদের সম্মানে জকিগঞ্জের অনলাইন ভিত্তিক টিভি চ্যানেল ‘জকিগঞ্জ আই টিভি’ পরিবারের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। রবিবার জকিগঞ্জ আই টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনের সার্বিক সহযোগিতায় ও প্রবীন সাংবাদিক জকিগঞ্জ আই টিভির নির্বাহী সম্পাদক এখলাছুর রহমানের তত্বাবধানে জকিগঞ্জ উপজেলা প্রশাসন, জকিগঞ্জ সার্কেল, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জকিগঞ্জ পৌরসভা ও জকিগঞ্জ প্রেসক্লাবে ইফতার বিতরণ করা হয়েছে। বিকেলের দিকে জকিগঞ্জ আই টিভির সম্পাদক আল হাছিব তাপাদারের নেতৃত্বে বার্তা সম্পাদক ওমর ফারুক, প্রোগাম এডিটর জাহাঙ্গীর আলম সাহেদ, ফটোগ্রাফার উজ্জল আহমদ ও আবু সুফিয়ান এ ইফতার সংশিষ্টদে হাতে তুলে দেন।

উপজেলা প্রশাসনের পক্ষে ইফতার গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ, জকিগঞ্জ সার্কেলের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে ডা. আব্দুল্লাহ আল মেহেদী, জকিগঞ্জ থানা পুলিশের পক্ষে ওসি মীর মো. আব্দুন নাসের, জকিগঞ্জ পৌরসভার পক্ষে মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, জকিগঞ্জ প্রেসক্লাবের পক্ষে সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল ও কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না।

পরে এক প্রতিক্রিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ বলেন, করোনা মোকাবেলায় যারা দিনরাত কাজ করছেন তাদেরকে জকিগঞ্জ আই টিভি পরিবার ইফতার দিয়েছে তা অবশ্যই প্রশংসিত কাজ। করোনা পরিস্থিতিতে প্রশাসনের কর্মকর্তাদের পাশে দাঁড়ানোয় তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় সবসময় জকিগঞ্জ আই টিভি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, জকিগঞ্জ আই টিভি পরিবার ইফতার দিয়ে করোনা যুদ্ধাদের শ্রমকে মূল্যায়ন করেছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় জকিগঞ্জ আই টিভি পরিবারও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী বলেন, করোনা যুদ্ধাদের সম্মানে জকিগঞ্জ আই টিভি পরিবার ইফতার বিতরণ করে দৃষ্ঠান্ত স্থাপন করেছে। সবসময় সত্য সংবাদ প্রচার করায় অনলাইন চ্যানেলটির জনপ্রিয়তা রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় জকিগঞ্জ করোনা মুক্ত হবে।

জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন বলেন, জকিগঞ্জ আই টিভি পরিবার ব্যতিক্রম উদ্যোগ নিয়ে করোনা যুদ্ধাদের সম্মানে ইফতার বিতরণ করেছে তা অবশ্যই প্রশংসিত কাজ। জকিগঞ্জ আই টিভি সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে। এ অগ্রযাত্রা অব্যাহত থাকুক। করোনা যুদ্ধাদেরকে মূল্যায়ন করায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বলেন, জকিগঞ্জ আই টিভি সব সময় সত্যকে তুলে ধরে। প্রতিটি ঘটনার আসল চিত্র প্রকাশ করে। এ চ্যানেলটি অগ্রযাত্রা অব্যাহত থাকুক। ইফতার দিয়ে করোনা যুদ্ধাদের কাজের যথাযথ মূল্যায়ন করায় তিনি চ্যানেল সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

জকিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল ও এনামুল হক মুন্না জকিগঞ্জ আই টিভির এ কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাদের পাশে দাঁড়ানো ও সাধ্যমত সহযোগিতা করা সকলের মানবিক দায়িত্ব। জকিগঞ্জ আই টিভির অগ্রযাত্রা অব্যাহত থাকুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর