জকিগঞ্জে মঙ্গঁলশাহ মহল্লা প্রবাসী সংস্থার ইফতার ও হাদিয়্যা বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে জকিগঞ্জের মঙ্গঁলশাহ মহল্লা প্রবাসী সংস্থার উদ্যোগে এলাকার অসহায় পরিবারের মধ্যে ইফতার ও হাদিয়্যা বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে মঙ্গঁলশাহ জামে মসজিদ প্রাঙ্গনে আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও কামাল আহমদের পরিচালনায় সংক্ষিপ্ত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের। অতিথির বক্তব্য রাখেন হাফিজ আব্দুস সুবহান, সংস্থার উপদেষ্ঠা ও জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা ইমাদ উদ্দিন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খসরুজ্জামান, সাংবাদিক রহমত আলী হেলালী, ইউপি সদস্য কফিলুজ্জামান, সংস্থার উপদেষ্ঠা মাহতাব আহমদ, সহ সভাপতি জামিল আহমদ, সদস্য হোসাইন আহমদ, আবুল কালাম, এলাকার মুরব্বি জহিরুল ইসলাম, আব্দুস সুবহান, আব্দুশ শুক্কুর, আব্দুল মালিক, আব্দুর রউফ, আব্দুর রহিম, মখলিছুর রহমান, আব্দুল গণি, মুস্তকিম আলী, আব্দুশ শুক্কুর।

আয়োজকরা জানিয়েছেন, মঙ্গঁলশাহ মহল্লা প্রবাসী সংস্থার উদ্যোগে এলাকার শতাধিক অসহায় পরিবারের মধ্যে পবিত্র মাহে রামাদ্বানের হাদিয়্যা ও তিন শতাধিক লোকজনের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর