জকিগঞ্জে করোনা পরিস্থিতিতে আলম’স ওয়েলফেয়ার উদ্যাগে ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: করোনাভাইরাস পরিস্থিতিতে জকিগঞ্জে আলম’স ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ইউকে এর উদ্যোগে সুলতানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় মানুষের মধ্যে ভ্রাম্যমান চিকিৎসক দিয়ে ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রহিমপুর চাপঘাট সুন্নি দাখিল মাদ্রাসা মাঠে ফখরুল আলম কিয়ামের সার্বিক সহযোগিতায় ও আফজাল হোসেনের সহযোগিতায় এ চিকিৎসাসেবা দেন মেডিসিন, হৃদরোগ ও ডায়োবেটিস বিশেষজ্ঞ ডা. মো. কামাল উদ্দিনের নেতৃত্বাধীন চিকিৎসক টিম।

দুপুর ১২টার দিকে ভ্রাম্যমান চিকিৎসাসেবা ক্যাম্প পরিদর্শন করেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের, উপজেলা মাধ্যমিক শিক্ষা কমকর্তা আব্দুস সালাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গঙ্গাজল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মস্তাক আহমদ, মাওলানা রহিমপুর চাপঘাট সুন্নি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাসুক আহমদ, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান, হাজী আব্দুল আজিজ গার্লস একাডেমির প্রতিষ্ঠাতা মস্তাক আহমদ মসনু ও কাওসার আহমদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর