জকিগঞ্জ ছাত্রফোরামের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সামাজিক ও গণমুখী নানা দাবী আদায়ে রাজপথে সরব থাকা জকিগঞ্জ ছাত্রফোরামের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে উদযাপন করা হয়েছে।

শুক্রবার বিকেলে জকিগঞ্জ ডাক বাংলো প্রাঙ্গনে সংগঠনের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় এক অনুষ্ঠানে কেক কেটে পালন করেন সংগঠনের দায়িত্বশীলরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবীদ ফারুক আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবীদ আব্দুস সাত্তার, ছাত্রফোরামের প্রতিষ্ঠাতা ও যুগান্তর প্রতিনিধি আল হাছিব তাপাদার।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রফোরামের সাংগঠনিক সম্পাদক রাবেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, জাহাঙ্গীর আলম সাহেদ, কলেজ শাখার সভাপতি মামুনুর রশিদ, স্কুল শাখার সাবেক সভাপতি উজ্জ্বল আহমদ তোফায়েল, ভারপ্রাপ্ত সভাপতি শাকিল চৌধুরী, সাধারণ সম্পাদক কামরান আহমদ, সমন্বয়ক হাদিউল বাশার হাদি, রুহুল আমিন কর্ণেল, রুজন মোহাম্মদ, ফরহাদ আহমদ, খালেদ আহমদ প্রমূখ।

সংগঠনের দায়িত্বশীলরা জানান, গণমূখী দাবী আদায়ের লক্ষে ও ঝরে পড়া শিক্ষার্থীদেরকে বিদ্যালয়ের প্রতি উৎসাহিত করতে জকিগঞ্জ ছাত্রফোরাম নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিগত ৫ বছরে জকিগঞ্জ ছাত্রফোরামের নানা অর্জন রয়েছে। ভবিষ্যতেও এ সংগঠন অসহায়, নির্যাতিত, অধিকার বঞ্চিত মানুষ ও শিক্ষা বঞ্চিত শিশুদের পক্ষে কাজ করে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর