জকিগঞ্জে ডাকাতি, টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের বারঠাকুরী ইউনিয়নের দরিয়াপুর গ্রামে বৃহস্পতিবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে কয়েকজন ডাকাত দরিয়াপুর গ্রামের বদরুল হকের ঘরে ঢুকে নগদ ৫০ হাজার টাকাসহ ৩ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশের এসআই কল্লোল গোম্বামী ভোরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জকিগঞ্জ থানা পুলিশের এসআই কল্লোল গোম্বামী জানান, বাড়ীর মালিক জানিয়েছেন নগদ ৫০ হাজার টাকাসহ কিছু স্বর্ণালঙ্কার ডাকাতরা নিয়ে গেছে। ঘটনাটি যাচাই বাছাই করা হচ্ছে। পাশাপাশি ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানিয়েছেন, ঘটনাস্থল পরিদর্শন করে ঐ বাড়ীর কর্তাকে অভিযোগ দিতে বলেছি। বাড়ীর কর্তা জানিয়েছেন, ঘটনায় ৩ জন অংশ নিয়েছিলো। এ কারণে স্পষ্ট বলা যাচ্ছেনা এটা ডাকাতি নাকি চুরি। তবে যাই হোন না কেন ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর