জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন পরিষদের বাজেট পেশ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের উন্মোক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সচিব হাসনু আহমদ চৌধুরী উপস্থাপনায় বাজেট পেশ করা হয়।

ইউনিয়ন পরিষদের হলরুমে বাজেট সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য আব্দুল খালিক, বক্তব্য রাখেন ইউপি সদস্য নাজিম উদ্দিন, আব্দুস সুবহান, তাজ উদ্দিন, কম্পিউটার অপারেটর বদরুল হাসান, সমাজসেবী আব্দুল হান্নান, মন্নান মিয়া প্রমূখ।

বাজেটে আগামী অর্থ বছরের সম্ভাব্য আয় নির্ধারণ করা হয়েছে ৯০ লক্ষ ৮৬ হাজার ৭৯৮ টাকা এবং সম্ভাব্য ব্যায় নির্ধারণ করা হয়েছে ৯০ লক্ষ ৬৬ হাজার ৩৩৫ টাকা। বাজেট পেশকালে আয়ের উৎস দেখানো হয়, আগত তহবিল থেকে ২৯ হাজার ৬৩ টাকা, নিজস্ব উৎস থেকে ৩ লক্ষ ৬১ হাজার ৭০০ টাকা, সরকারী অনুদান সংস্থাপন থেকে ১২ লক্ষ ৭৩ হাজার ৫৭৮ টাকা, সরকারী উন্নয়ন অনুদান থেকে ৭৪ লক্ষ ২২ হাজার ৪৫৭ টাকা, ব্যায়ের খাতে দেখানো হয়, সংস্থাপন ব্যায় ১২ লক্ষ ৭৩ হাজার ৫৭৮ টাকা, যোগাযোগ উন্নয়ন খাতে ৬১ লক্ষ ৭২ হাজার ৪৫৭ টাকা, পানি সরবরাহে ২ লক্ষ টাকা, শিক্ষা উন্নয়নে ১ লক্ষ টাকা, কৃষি উন্নয়নে ২ লক্ষ, সোলার খাতে ৭ লক্ষ ৫০ হাজার টাকা, বিবিধ খাতে ৩ লক্ষ ৭০ হাজার ৬০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর