শাহবাগে শাহ মো. ফয়ছল চৌধুরী ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: পড়াশুনার পাশাপাশি খোলাধুলার গুরুত্ব অপরিসীম। দেহ ও মনকে সুস্থ্য রাখতে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। স্বাস্থ্যসচেতন মানুষে ব্যস্ততার মাঝে শরীর ও মনকে সতেজ রাখতে খেলাধুলা করতে হবে। মহান স্বাধীনতা দিবসে জকিগঞ্জের শাহবাগ প্রত্যাশিত খেলার মাঠে শাহ মো. ফয়ছল চৌধুরী ক্রিকেট টুর্নামেন্ট ১৯ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জকিগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ লোকমান উদ্দিন চৌধুরী এ কথা বলেন।

পুরষ্কার বিতরণী অনুষ্টানে শাহবাগ স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি হাছান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও বারহাল ছাত্র পরিষদের সদস্য তানভীর আহমদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যান ট্রাস্টের চেয়ারম্যান শাহ মো. ফয়ছল চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এম.এ.জি বাবর, উপজেলা আওয়ামীলীগ নেতা আহমদুল হক চৌধুরী বেলাল, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা উদ্দিন, বারহাল ছাত্র পরিষদের সভাপতি ছদিওল হোসাইন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জুনেদ আহমদ রুমেল, যুবলীগ নেতা এস.এম শামীম তালুকদার, কামরুজ্জামান কয়ছর, ট্রাস্টের নির্বাহী সদস্য জাছিম আহমদ, এম.এ রউফ শাহেদ, আছাদ আহমদ, রহিম উদ্দিন, কাজী জাহিদুর রহমান, জিয়াউর রহমান, আব্দুল আউয়াল, কাজী হামিদ, কামিল আহমদ, মঞ্জু আহমদ, সাঈদ আহমদ, নাবিদ আহমদ, লোকমান হোসেন মুন্না, মাছুম আহমদ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যান ট্রাস্টের সচিব সাদিক আহমদ তাপাদার। অনুষ্টানে অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, বারহাল ছাত্রপরিষদের সার্বিক সহযোগীতায় ও শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যান ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় সুপারস্টার ও মডার্ণ ক্রিকেট ক্লাব লড়াই করে সুপারস্টার ৬ উইকেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।
পরে অতিথিবৃন্দ খেলাওয়াড়দের মাঝে প্রথম পুরস্কার হিসেবে নগদ ১০ হাজার টাকার প্রাইজ মানি ও ট্রফি, দ্বিতীয় পুরস্কার নগদ ৫হাজার টাকা ও ট্রফি, ৩য় পুরস্কার নগদ ৩ হাজার টাকা ও ট্রফি বিতরণ করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ লাভ করেন তুহেল ও ম্যাচ অব দ্যা সিরিজ লাভ করে নাদিল আহমদ। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে জার্সি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর