প্রধানমন্ত্রী দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন… ড. হাফিজ মজুমদার এমপি

জকিগঞ্জ টুডে ডেস্ক:: সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ড. হাফিজ আহমদ মজুমদার বলেছেন, যোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণেই এ দেশ দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। এর সুফল ভোগ করতে হলে আপনার সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন। জননেত্রী শেখ হাসিনা যেমন প্রধানমন্ত্রী হিসেবে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। একজন সংসদ সদস্য হিসেবে আমি এ আসনের সকলের জন্য কাজ করে যাব। দেশ কতটা দ্রুত উন্নত হচ্ছে যা কেউ চিন্তা করতেও পারবেন না। আমাদের ভাগ্যে শেখ হাসিনার মত একজন যোগ্য নেতা পেয়েছি।

সোমবার বিকালে জকিগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দরের উপস্থাপনায় বক্তব্য রাখেন পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, পৌর আওয়ামীলীগ সভাপতি হাজী সামছ উদ্দিন, সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন সোহেল, আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমএজি বাবর, ফারুক আহমদ, আবু জাফর মো. রায়হান, উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাজেদা রওশন শ্যামলী, মানিকপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালিক, কসকনকপুর ইউপি সভাপতি নজরুল ইসলাম, বারঠাকুরী ইউপি আ.লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী, জকিগঞ্জ ইউপি সভাপতি আব্দুল আলিম তাপাদার, আ.লীগ নেতা মাসুক আহমদ, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল আহাদ, বীরশ্রী ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অমিত রায়, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মুতাল্লিব, রিয়াজুল ইসলাম, কৃষকলীগ সাধারণ সম্পাদক বেলাল আহমদ, আসাদ উদ্দিন, শফিউল আলম মুন্না, রফা বেগম প্রমূখ।

এর আগে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে নব নির্বাচিত সংসদ সদস্য ডক্টর হাফিজ আহমদ মজুমদারকে ফুল দিয়ে বরন করে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ মতবিনিময় করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর